নরসিংদী-৫: লাঙল প্রতীক চান ইঞ্জিনিয়ার সাত্তার

  নরসিংদী প্রতিনিধি ০৪ নভেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নরসিংদী-৫ আসনে লাঙল প্রতীকের মনোনয়নপ্রত্যাশী জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার এমএ সাত্তারের গণসংযোগ। ছবি: যুগান্তর

নরসিংদী-৫ (রায়পুরা) আসনে লাঙল প্রতীকের মনোনয়নপ্রত্যাশী জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার এমএ সাত্তার।

শনিবার গণসংযোগকালে ইঞ্জিনিয়ার এমএ সাত্তার বলেন, রায়পুরার আসনটি উদ্ধার করতে ২০ বছর ধরে কাজ করে যাচ্ছি। এখানকার মাটি ও মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক হয়ে গেছে।

তাছাড়া ২০০৮ সালের নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী ছিলাম। দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশের প্রতি সম্মান জানিয়ে সে সময় প্রার্থিতা প্রত্যাহার করে নেই। তবে বসে থাকিনি। রায়পুরার মানুষের সঙ্গে সেতুবন্ধন রেখে কাজ করে গেছি।

আমার বিশ্বাস, দল আমাকে মনোনয়ন দিলে আসনটি পুনরুদ্ধার করে হুসেইন মুহম্মদ এরশাদকে উপহার দিতে পারব। উপজেলা সম্পাদক আবদুল বাছেদ ভূঁইয়া বলেন, জাতীয় পার্টির দুর্দিনের কাণ্ডারি ইঞ্জিনিয়ার এমএ সাত্তার। তার নিরলস চেষ্টায় রায়পুরায় জাতীয় পার্টি এখন শক্তিশালী একটি সংগঠন।

তাকে মনোনয়ন দেয়া হলে রায়পুরার আসনটি পুনরুদ্ধার সম্ভব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত