টাঙ্গাইল-৮: নৌকা চান আবদুস সালাম

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৪ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আবদুস সালাম খানের গণসংযোগ
টাঙ্গাইল-৮ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আবদুস সালাম খানের গণসংযোগ। ছবি: যুগান্তর

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইছেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আবদুস সালাম খান। তিনি কয়েক বছর ধরেই নির্বাচনী এলাকায় ব্যাপক প্রচার চালাচ্ছেন নৌকার পক্ষে। তিনি ১৯৬১ সালে শ্রমিক লীগে যোগ দেন।

তিনি দলীয় নেতাকর্মীদের বাইরেও বিভিন্ন শ্রেণীর-পেশার মানুষের সঙ্গে সুসম্পর্ক তৈরি করেছেন। নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গণজোয়ার গড়ে তুলেছেন।

সখীপুর বাসাইলে একমাত্র বয়োজ্যেষ্ঠ প্রার্থী আবদুস সালাম খান মনোনয়ন পেলে দলের মধ্যে কোনো বিভেদ থাকবে না বলে দাবি তার সমর্থকদের দাবি। সালাম খান বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

তিনি ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে স্বল্প ভোটে হেরে যান। তখন থেকেই তিনি মাঠে আছেন। সালাম খান আগামী নির্বাচনে জনজরিপের ভিত্তিতে প্রার্থী মনোনয়ন দেয়ার জন্য আহ্বান জানান। আবদুস সালাম খান যুগান্তরকে বলেন, মনোনয়ন পেতে শতভাগ আশাবাদী তিনি।

ঘটনাপ্রবাহ : টাঙ্গাইল-৮: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×