নরসিংদী-৫: মাঠে আছেন কৃষক লীগ নেতা সামছুল হক

  নরসিংদী প্রতিনিধি ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নরসিংদী-৫  আসনে নৌকায় ভোট চাইছেন অ্যাডভোকেট মোহাম্মদ সামছুল হক
নরসিংদী-৫ আসনে নৌকায় ভোট চাইছেন অ্যাডভোকেট মোহাম্মদ সামছুল হক। ছবি: যুগান্তর

নরসিংদী-৫ (রায়পুরা) আসনে নৌকায় ভোট চাইছেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ সামছুল হক। শুক্রবার দিনভর রায়পুরার পূর্বাঞ্চল সাহেব বাজার, নিলকুঠি, সাপমারায় গণসংযোগ করেন তিনি।

পরে তিনি বীর শ্রেষ্ঠ মতিউর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠক করেন। এ সময় মুছাপুর সাবেক ইউপি সদস্য মিজানুন রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা এটিএম শফিকুল ইসলাম, কৃষক লীগ নেতা জাকির হোসেন, কেন্দ্রীয় কৃষক নেতা রেজাউল করিম সেলিম, যুবলীগ নেতা আ. বাতেন সরকার, অ্যাডভোকেট নুরুল ইসলাম, ছাত্রলীগ নেতা মোস্তফা কামাল প্রমুখ।

সামছুল হক ১৯৬৮ সালে ছাত্রলীগের কর্মী হিসেবে আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দেন। ১৯৬৯ সালে বঙ্গবন্ধুকে আগরতলা ষড়যন্ত্র মামলা থেকে মুক্ত করতে ছাত্রলীগের কর্মী বাহিনী নিয়ে রাজপথের আন্দোলনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

১৯৭৪ সালে বন্যা এবং দুর্ভিক্ষের সময় খাদ্য ও ত্রাণসামগ্রী সংগ্রহ করে গরিব-দুঃখী মানুষের মাঝে বিতরণ করেন। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর ভৈরবে মিলাদ মাহফিলে অংশগ্রহণের কারণে পুলিশি নির্যাতনের শিকার হন তিনি।

মোহাম্মদ সামছুল হক বলেন, রায়পুরার আসনটি আওয়ামী লীগের দখলে রাখতে ২০ বছর ধরে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এখানকার মাটি ও মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক হয়েছে। তাছাড়া ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনেও আমি প্রার্থী হয়েছিলাম।

কেন্দ্রীয় কমিটির নির্দেশের প্রতি সম্মান জানিয়ে সে সময় প্রার্থিতা প্রত্যাহার করে নেই। তবে বসে থাকিনি। রায়পুরার মানুষের সঙ্গে সেতুবন্ধন রেখে কাজ করে গেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।

এখানকার বেশিরভাগ মানুষ আওয়ামী লীগের ওপর আস্থাশীল তাই এখানে অন্য দলের অবস্থান নেই। আমার বিশ্বাস, দল আমাকে মনোনয়ন দিলে আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

ঘটনাপ্রবাহ : নরসিংদী-৫: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×