কিশোরগঞ্জ-২: নৌকায় ভোট চান সোহরাব উদ্দিন

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জ-২ আসনে মো. সোহরাব উদ্দিন এমপি নৌকায় ভোট চাইছেন
কিশোরগঞ্জ-২ আসনে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. সোহরাব উদ্দিন এমপি নৌকায় ভোট চাইছেন। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. সোহরাব উদ্দিন এমপি নৌকায় ভোট চাইছেন। তিনি বলেন, ১৫১ কিমি. রাস্তা পাকাকরণ, ১৬ কোটি টাকা ব্যয়ে মঠখোলা ব্রিজ নির্মাণ চলমান রয়েছে।

দুই উপজেলায় ৫৭টি ব্রিজ ও কালভার্ট নির্মাণ ও ৩৩টি ব্রিজ নির্মাণাধীন রয়েছে। ৪০ কোটি টাকা ব্যয়ে পাকুন্দিয়া উপজেলার থানার ঘাট-কিশোরগঞ্জ রাস্তাটি নির্মাণধীন রয়েছে। কটিয়াদীতে ফায়ার সার্ভিস স্টেশন, উপজেলা কমপ্লেক্স, দুই উপজেলায় ৩টি আশ্রয় কেন্দ্র, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, দুটি ভূমি অফিস, দুটি ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ করেছি।

৫৪৮ কোটি টাকা ব্যয়ে ব্রহ্মপুত্র ও আড়িয়াল খাঁ নদ খননের কাজ চলমান রয়েছে। কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলায় ৭৩৫ এবং ৬৮০ কিমি. বিদ্যুৎ লাইন স্থাপনসহ ৬৮৮ কিমি. বিদ্যুৎ লাইন নির্মাণাধীন রয়েছে।

কটিয়াদীতে ৪৫৮ ও পাকুন্দিয়ায় ৫১০টি সোলার স্ট্রিট লাইট স্থাপন করেছি। দুই উপজেলায় দুটি কলেজ ও দুটি স্কুল সরকারীকরণ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন, ২৭টি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে নতুন ভবন নির্মাণ করেছি।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। নির্বাচনে মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী আমি।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×