টাঙ্গাইল-৮: শওকত শিকদারের পথসভা

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইল-৮ আসনে শওকত শিকদারের সমর্থনে সখীপুর উপজেলা আওয়ামী লীগের জনসভা
টাঙ্গাইল-৮ আসনে শওকত শিকদারের সমর্থনে সখীপুর উপজেলা আওয়ামী লীগের জনসভা। ছবি: যুগান্তর

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে সখীপুর উপজেলার দুইবারের চেয়ারম্যান শওকত শিকদারের মনোনয়ন দাবিতে জনসভার আয়োজন করে সখীপুর উপজেলা আওয়ামী লীগ। রোববার তালতলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মনোনয়নপ্রত্যাশী উপজেলা

আওয়ামী লীগের সম্পাদক শওকত শিকদার, বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, সখীপুর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, বাসাইল পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবদুর রহিম, কালিয়া ইউপি চেয়ারম্যান হারেজ বিএসসি প্রমুখ।

জনসভায় তিনি দলের মনোনয়ন প্রত্যাশা ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। এর আগে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকরা কয়েক হাজার মোটরসাইকেল নিয়ে সখীপুর-বাসাইলের বিভিন্ন সড়কে শোভাযাত্রা করেন। শওকত শিকদার বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব।

উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম বলেন, ‘শওকত শিকদার দলে একজন ত্যাগী ও বিচক্ষণ নেতা। তৃণমূল ও জনসমর্থনে তিনি এগিয়ে রয়েছেন। তাকে মনোনয়ন দিলে নৌকার বিজয় ধরে রাখা সম্ভব।’ শওকত শিকদার বলেন, দল যদি আমার কর্মকাণ্ড মূল্যায়ন করে আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমি দলকে বাসাইল-সখীপুরের আসনটি উপহার দিতে পারব।

ঘটনাপ্রবাহ : টাঙ্গাইল-৮: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×