গাইবান্ধা-৩: ডা. ইউনুস আলী এমপির শোভাযাত্রা

  গাইবান্ধা প্রতিনিধি ০৫ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডা. ইউনুস আলীর সমর্থনে নৌকার পক্ষে রোববার শোভাযাত্রা হয়েছে
গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য ডা. ইউনুস আলীর সমর্থনে নৌকার পক্ষে রোববার শোভাযাত্রা হয়েছে। ছবি: যুগান্তর

গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের সংসদ সদস্য ডা. ইউনুস আলীর সমর্থনে নৌকার পক্ষে রোববার শোভাযাত্রা হয়েছে। এতে সহস্রাধিক মোটরসাইকেল, বিভিন্ন যানবাহনে কয়েক হাজার নেতাকর্মী-সমর্থক এবং ৮শ’ ইজিবাইক চালক ও তাদের সহযোগীরা অংশ নেয়।

দুপুরে সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট বন্দরের নায়েব উল্লাহ পীর সাহেবের মাজার জিয়ারতের পর শোভাযাত্রাটি রংপুর-বগুড়া মহাসড়ক ধরে পলাশবাড়ি উপজেলার দিকে অগ্রসর হয়। ইউনুস আলী সরকার এ সময় এলাকাবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট চান।

এ সময় বক্তব্য রাখেন পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন, সাইফুলার রহমান তোতা, ইউপি চেয়ারম্যান নূর আজম মণ্ডল নীরব, শরীফুল ইসলাম নয়ন, শাহ ফজলুল হক রানা, রফিকুল ইসলাম, আবদুল গফুর, ডাবলু মিয়া, মতিয়ার রহমান, আবদুল গফফার, শাহারুল ইসলাম, রবার্ট মিয়া, আবদুল গফুর, শাহারুল ইসলাম, হীরু মণ্ডলসহ প্রমুখ।

ডা. ইউনুস আলী সরকার সড়ক, সেতু, এতিমখানা, ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ এলাকার সার্বিক উন্নয়নের কথা উল্লেখ করে এই এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত উন্নয়ন কর্মকাণ্ডে কোথাও কোনো দুর্নীতির অভিযোগ কেউ আনতে পারেনি।

ডা. ইউনুসের সততা, নিষ্ঠা ও কালিমামুক্ত দীর্ঘ রাজনৈতিক জীবন বিবেচনা করেই প্রধানমন্ত্রী তাকে এলাকায় নৌকার পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন।

ঘটনাপ্রবাহ : গাইবান্ধা-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×