ময়মনসিংহ-৯: আ’লীগের মনোনয়নপ্রত্যাশী ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ-৯ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান। ছবি: যুগান্তর
ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় উপকমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সদস্য ও বঙ্গবন্ধু পরিষদের সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান খান। ‘নৌকা এনে দিয়েছে স্বাধীনতা, নৌকা এনে দিয়েছে সমৃদ্ধি’- এ স্লোগান সংবলিত লিফলেটের মাধ্যমে শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরছেন তিনি। নান্দাইল উপজেলার ১৩ ইউনিয়ন ও পৌরসভা এলাকায় গণসংযোগ করে নৌকার ভোট প্রার্থনা করছেন তিনি। এছাড়াও স্কুল, কলেজ, মাদ্রাসায়, রাস্তা-ঘাটসহ বিভিন্ন হাট-বাজারে ব্যানার, ফেস্টুন লাগিয়ে নৌকার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মোস্তাফিজুর রহমান খান বলেন, আমার আদর্শ বঙ্গবন্ধু, নেত্রী শেখ হাসিনা এবং দল আওয়ামী লীগ, প্রতীক নৌকা- এর বাইরে আমার কোন পরিচয় বা প্রচারণা নেই। নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন আমি সবাইকে সঙ্গে নিয়েই নৌকার বিজয় ছিনিয়ে আনব। আর নেত্রী যদি আমাকে মনোনয়ন না দিয়ে অন্যজনকে দেন আমি তার হয়েই কাজ করব। আমি নৌকার লোক, মাঝি যেই হোক আমি তার নৌকাতেই উঠব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত