টাঙ্গাইল-৮: লাঙ্গল পেতে কাজি আশরাফ সিদ্দিকীর গণসংযোগ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইল-৮ আসনে লাঙ্গল প্রতীকে মনোনয়ন পেতে গণসংযোগে কাজি আশরাফ সিদ্দিকী
টাঙ্গাইল-৮ আসনে লাঙ্গল প্রতীকে মনোনয়ন পেতে গণসংযোগে কাজি আশরাফ সিদ্দিকী। ছবি: যুগান্তর

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে লাঙ্গল প্রতীকে মনোনয়ন পেতে গণসংযোগ ও পথসভা করছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব কাজি আশরাফ সিদ্দিকী। তিনি সোমবার সখীপুর ও বাসাইলে হাজার মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন।

এসময় তিনি ৭টি স্থানে পথসভায় বক্তব্য রাখেন। বাসাইল পৌরশহরে সমাবেশে বক্তব্য রাখেন মনোনয়নপ্রত্যাশী কাজি আশরাফ সিদ্দিকী, বাসাইল জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মাস্টার, সখীপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাসুদ রানা, সিনিয়র সহসভাপতি আবদুস সামাদ, গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান তালুকদার প্রমুখ।

কাজি আশরাফ সিদ্দিকী ১৯৯৬ সালে জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সদস্য হওয়ার মাধ্যমে রাজনীতি শুরু করেন। বর্তমানে তিনি সখীপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্বেও রয়েছেন।

সখীপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাসুদ রানা বলেন, সাংগঠনিক ও তৃণমূলে কাজি আশরাফ সিদ্দিকীর শক্ত অবস্থান রয়েছে। তিনি ২০০৮ সালে দলের মনোনয়ন পান।

কিন্তু মহাজাটপ্রার্থীর কারণে দলের চেয়ারম্যানকে সম্মান দেখিয়ে তিনি প্রার্থিতা প্রত্যাহার করে নেন। এবার তাকে এ আসন থেকে মহাজোটপ্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন।

কাজি আশরাফ সিদ্দিকী বলেন, আমার রাজনীতির পথচলা জাতীয় পার্টির রাজনীতি দিয়েই শুরু। আমি জাতীয় পার্টি সে থেকে দলের মনোনয়নপ্রত্যাশী। তিনি বলেন, এ এলাকার মাটি ও মানুষের সঙ্গে রয়েছে আমার আত্মার সম্পর্ক।

লাঙ্গল প্রতীকের সঙ্গেও রয়েছে আমার আত্মার বন্ধন। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদ আমাকে মনোনয়ন দিলে এ আসনে লাঙ্গল প্রতীকের বিজয় সুনিশ্চিত।

ঘটনাপ্রবাহ : টাঙ্গাইল-৮: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×