রংপুর-১: নৌকার মনোনয়ন দাবিতে মাঠে রুহুল আমিন

  গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নৌকার পক্ষে ভোট চাইছেন আওয়ামী লীগের আহ্বায়ক রুহুল আমিন
রংপুর-১ আসনে নৌকার পক্ষে ভোট চাইছেন আওয়ামী লীগের আহ্বায়ক রুহুল আমিন। ছবি: যুগান্তর

রংপুর-১ (গঙ্গাচড়া) আসনে নৌকার পক্ষে ভোট চাইছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এর মধ্যে আলোচনায় রয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান, উপজেলা ও বর্তমান আওয়ামী লীগের আহ্বায়ক রুহুল আমিন।

তিনি নৌকার পক্ষে গণসংযোগ করছেন। ২০১৪-এর নির্বাচনে তাকে এ আসনে মনোনয়ন দেয়া হয়। মহাজোটের কারণে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এবার আসনটি আওয়ামী লীগের দখলে নেয়ার জন্য মাঠে রয়েছেন নেতাকর্মীরা।

সে লক্ষ্যে আওয়ামী লীগ নেতা রুহুল আমিনের নেতৃত্বে ইতিমধ্যে ৮১টি ওয়ার্ড ও ৯টি ইউনিয়ন সম্মেলন, নির্বাচনী সভা, সেন্টার কমিটি গঠন এবং এজেন্ট তালিকা প্রস্তুত করা হয়েছে। তিনি প্রতিদিনই বিভিন্ন ইউনিয়নে হাট-বাজার, পাড়া-মহল্লায় সরকারের উন্নয়ন প্রচারপত্র বিলি, উঠোন বৈঠক ও নির্বাচনী গণসংযোগ করছেন।

এছাড়াও তিনি অঙ্গ ও সহোযোগী সংগঠনগুলোকে নির্বাচনে কার্যকরী ভূমিকা পালনের লক্ষ্যে সুসংগঠিত করেছেন। গঙ্গাচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক বলেন, প্রধানমন্ত্রী রংপুরের পুত্রবধূ। রংপুরের উন্নয়নে তিনি ব্যাপক কাজ করেছেন।

এ আসনে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের কাছে রুহুল আমিন একজন গ্রহণযোগ্য ব্যক্তি। তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে গঙ্গাচড়ার উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। বড়বিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুল আলম বসুনিয়া বলেন, দুই যুগ ধরে এ আসনের বহিরাগত প্রার্থীরা এমপি হচ্ছেন।

তাই এখানকার সর্বস্তরের মানুষের প্রাণের দাবি স্থানীয় এমপি। গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রহুল আমিন বলেন, আমি গত সংসদ নির্বাচনে মনোনয়ন পেয়েছিলাম। আশা করি এবারও পাব।

আমি প্রধানমন্ত্রীর নির্দেশে দল গোছানোর কাজ শেষ করে নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষ্যে দিনরাত সভা-সমাবেশ ও গণসংযোগ করছি। মনোনয়ন পেলে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×