পিরোজপুর-২: আ’লীগের সম্ভাব্য প্রার্থী ছগীর

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিরোজপুর-২: আ’লীগের সম্ভাব্য প্রার্থী ছগীর

পিরোজপুর-২ (ভাণ্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানী) আসনে সমবায় লীগের কেন্দ্রীয় সভাপতি মো. আমিনুর রহমান সগীর নৌকায় মনোনয়ন প্রত্যাশী। তিনি বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য, ডেইলি বাংলা স্কাই পত্রিকার সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ ও বঙ্গমাতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাবেক সভাপতি। আমিনুর রহমান সগীরের বাড়ি পিরোজপুর জেলার ভাণ্ডারিয়ায়। তিনি দীর্ঘ এক যুগ দলীয় রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত থেকে এলাকার মানুষের জন্য কাজ করে চলছেন। জাতীয় বিভিন্ন দিবস, ধর্মীয় অনুষ্ঠান ও সামাজিক, সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তিনি। এছাড়া আওয়ামী লীগের দলীয় কর্মসূচিতে ভাণ্ডারিয়া-কাউখালী ইন্দুরকানী উপজেলায় অংশ নেন। তিনি বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণসহ দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তা করেন। এ আসনে ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে পুনর্বিন্যাসকৃত আসন হিসেবে মহাজোট প্রার্থী জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু নির্বাচিত হন। এ বছর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে জোর লবিং চালাচ্ছেন আমিনুর রহমান ছগীর। তিনি বলেন, পিরোজপুর-২ (ভাণ্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানী) আসনে দল আমাকে মনোনয়ন দিলে আমি এ আসনকে দুর্নীতিমুক্ত মডেল আসন হিসেবে গড়ে তুলব। অসমাপ্ত উন্নয়ন কাজ এলাকার মানুষকে সঙ্গে নিয়ে সম্পন্ন করব। আমি আগামী দিনগুলোতে এলাকাবাসীর পাশে থাকতে চাই।

ঘটনাপ্রবাহ : পিরোজপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×