কিশোরগঞ্জ-১: নৌকায় ভোট চাইছেন রাষ্ট্রপতির ছেলে তুহিন

  কিশোরগঞ্জ ব্যুরো ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জ-১: নৌকায় ভোট চাইছেন রাষ্ট্রপতির ছেলে তুহিন

উন্নয়নের বার্তা নিয়ে কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে নৌকায় ভোট চাইছেন রাষ্ট্রপতি আবদুল হামিদের মেজ ছেলে রাসেল আহমদ তুহিন। সভা-সমাবেশ করে এলাকার নেতাকর্মীদের চাঙ্গা রাখছেন। পাশাপাশি বিপদ-আপদে অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন তিনি। জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ব্যতিক্রমী প্রচারণায় নৌকায় ভোট চেয়ে আলোচনায় এসেছেন তিনি। গত দুই বছর ধরে তিনি কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলার গ্রামগঞ্জ চষে বেড়াচ্ছেন। গত বছর রমজান মাসে ২৫ হাজার রোজাদারকে ইফতার করিয়ে আলোচিত হন তুহিন। এছাড়া নানা সময়ে বিশাল সভা-সমাবেশে বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরছেন তিনি। রাসেল আহমদ তুহিন বলেন, আমার বাবা দীর্ঘ ৩৭ বছর কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের কাণ্ডারি হিসেবে হাল ধরেছেন। আমার শরীরে একই ধারার রক্ত বইছে। আওয়ামী লীগের রাজনীতি তাই আমার রক্তের সঙ্গে মিশে আছে। আমি কোনো ব্যক্তিগত লাভের জন্য নৌকার পক্ষে প্রচার চালাচ্ছি এমন নয়। আমি শুধু তৃণমূলে সরকারের উন্নয়ন ও সফলতার বার্তা দিয়ে নৌকা প্রতীকের সপক্ষে ভোট চেয়ে মাঠ সরগরম রেখেছি। আমি দলের জন্য কাজ করছি। তবে আমাদের পরম শ্রদ্ধেয় মুরুব্বি সৈয়দ আশরাফুল ইসলাম যদি কোনো কারণে নির্বাচন না করেন সে ক্ষেত্রেই এ আসনে আমার মনোনয়ন প্রত্যাশা সমীচীন হবে।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×