টাঙ্গাইল-৮: বিএনপির মনোনয়ন চান জিয়াউল হক শাহীন

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইল-৮: বিএনপির মনোনয়ন চান জিয়াউল হক শাহীন
টাঙ্গাইল-৮ আসনে ধানের শীষ প্রতীকে মনোনয়নপ্রত্যাশী টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক শাহীন। ছবি: যুগান্তর

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে ধানের শীষ প্রতীকে মনোনয়নপ্রত্যাশী টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক শাহীন। তিনি দলের মনোনয়ন পেতে ইতিমধ্যে গণসংযোগ ও পথসভা শুরু করেছেন।

মঙ্গলবার তিনি নিজ উপজেলা বাসাইলের কাউলজানী, কলিয়া ও বাদিয়াজানাসহ কয়েকটি স্থানে গণসংযোগ করেছেন। জিয়াউল হক শাহীন বলেন, তিনি ১৯৮৭-৮৮ সালে টাঙ্গাইলের সরকারি এমএম আলী কলেজ ছাত্র সংসদের সাহিত্য-প্রকাশনা সম্পাদক ছিলেন।

এছাড়া তিনি সরকারি সা’দত কলেজের ছাত্র সংসদের সম্পাদকমণ্ডলীর সদস্য, টাঙ্গাইল জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক, সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বলেন, তৃণমূলে বিএনপির নেতাকর্মীরা আগামী নির্বাচনে বিএনপির ছাত্ররাজনীতি থেকে উঠে আসা নেতৃত্ব দেখতে চায়।

ইতিপূর্বে যাদের মনোনয়ন দেয়া হয়েছে তারা বিএনপির তৃণমূল থেকে ওঠে আসা লোক ছিল না। সে কারণে বিএনপির তৃণমূলের নেতাকর্মী ও বিএনপি সমর্থিত জনগণ তাদের ওপর আস্থা রাখতে পারেনি।

শাহীন নিজেকে দলের ত্যাগী কর্মী হিসেবে দাবি করে বলেন, আমাকে মনোনয়ন দিলে হারানো আসনটিকে পুনরুদ্ধার করতে পারব। জিয়াউল হক শাহীন বলেন, তারেক রহমান বাংলাদেশের ভবিষ্যৎ। তিনি এক সময় রাষ্ট্র পরিচালনা করবেন। তাকেও ফরমায়েশি দণ্ড দেয়া হয়েছে।

কারাগারে থাকা দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা সব মামলা ও সাজা প্রত্যাহার করার দাবি জানান তিনি।

বাসাইল উপজেলা বিএনপি নেতা অ্যাডভোকেট জামাল উদ্দিন বলেন, জিয়াউল হক শাহীন একজন সৎ ও ত্যাগী নেতা হিসেবে এলাকায় তার ব্যাপক পরিচিতি রয়েছে। বাসাইল-সখীপুর আসন থেকে আমরা তার মনোনয়ন প্রত্যাশা করছি।

ঘটনাপ্রবাহ : টাঙ্গাইল-৮: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×