রাজশাহী-৬: আ’লীগে শাহরিয়ার আলম বিএনপিতে বজলুর এগিয়ে

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজশাহী-৬: আ’লীগে শাহরিয়ার আলম বিএনপিতে বজলুর এগিয়ে
রাজশাহী-৬ আসনে আ’লীগে শাহরিয়ার আলম ও বিএনপিতে বজলুর রহমান। ছবি: যুগান্তর

আওয়ামী লীগ ও বিএনপির সম্ভাব্য প্রার্থী নিয়ে রাজশাহী-৬ (বাঘ-চারঘাট) এলাকায় চলছে চুলচেরা বিশ্লেষণ। এ আসনে আওয়ামী লীগের আলোচিত ও সম্ভাব্য প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম এমপি।

তিনিই মনোনীত হয়ে বিজয়ী হবেন। তার কোনো প্রতিদ্বন্দ্বী তৈরি হয়নি- এমন দাবি তার সমর্থিত নেতাকর্মীদের।

বিএনপির তৃণমূলের সমর্থনে এগিয়ে আছেন জেলা সহ-সভাপতি, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মো. বজলুর রহমান। তবে বিএনপির জাতীয় কমিটির সদস্য, উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় আছেন।

কারণ আবু সাঈদ চাঁদ ঢাকায় কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগে এগিয়ে আছেন বলে মনে করেন তার সমর্থকরা। এ আসনে আওয়ামী লীগের অন্য সম্ভাব্য প্রার্থী হিসেবে জনসংযোগ করছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাবলু, সাবেক এমপি রায়হানুল হক রায়হান, বাঘা পৌরসভার সাবেক মেয়র আক্কাস আলী।

আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম মনোনয়নে অন্য নেতাদের চেয়ে এগিয়ে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেন, ১০ বছরে এলাকার যে উন্নয়য়নমূলক কাজ করেছি তাতে তৃতীয়বারের মতো মূল্যায়িত হব আশা করি। আমিই মনোনিত হব এবং জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করার জন্য এ আসন উপহার দেব।

বিএনপির মনোনয়নের ব্যাপারে আশাবাদী কেন্দ্রীয় সদস্য দেবাশীষ রায় মধু, রমেশ দত্ত, জেলা সাংগাঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন, যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন।

বাঘা পৌর বিএনপির সভাপতি কামাল হোসেন বলেন, বজলুর রহমান ছাড়া এ আসনে বিএনপির অন্য প্রার্থীরা এলাকায় জনসংযোগ ও আলোচনায় নেই। বজলুর রহমান বলেন, এলাকার উন্নয়ন করতে হলে যোগ্য নেতার প্রয়োজন।

আমি সাবেক এমপি কবীর হোসেনের সঙ্গে করে পার্টির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করে বাঘা-চারঘাট এলাকায় গণসংযোগ শুরু করেছি। আমি আশা করি দল আমাকে মনোনীত করবে।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-৬: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter