রাজশাহী-১: তৃণমূলের আস্থা গোলাম রাব্বানী

  রাজশাহী ব্যুরো ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী
তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী। ছবি: যুগান্তর

তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী। পাশাপাশি তিনি মণ্ডুমালা পৌরসভার বর্তমান মেয়র। পারিবারিভাবে রয়েছে তিন প্রজন্মের রাজনৈতিক ধারাবাহিকতা। রাব্বানী নিজেও দীর্ঘ তিনযুগ থেকে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

তৃণমূলের নেতাকর্মীদের বিপদে আর দুঃসময়ে পাশে থেকেছেন। এ কারণেই তৃণমূলের আস্থা তার প্রতি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এ মনোনয়নপ্রত্যাশী দীর্ঘ সময় থেকে মাঠে রয়েছেন।

রাব্বানীর বাবা ও দাদা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ছিলেন ঘনিষ্ঠ রাজনৈতিক সহচর। ১৯৮৩ সালে সিটি কলেজে ছাত্রলীগের মাধ্যমে রাব্বানীর রাজনীতিতে হাতেখড়ি।

১৯৯৭ সালে পাঁচন্দর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৫ সাল থেকে তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। মণ্ডুমালা পৌরসভার নির্বাচনে ২০১১ সালে বিএনপির প্রভাবশালী প্রার্থী শীষ মোহাম্মদকে পরাজিত করেন গোলাম রাব্বানী।

দ্বিতীয়বারের নির্বাচনে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর আবারও বিজয়ী হন।

মণ্ডুমালা পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান বলেন, মুক্তিযুদ্ধসহ আওয়ামী লীগের যে কোনো দুর্যোগ আর দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকেছেন রাব্বানীর পরিবারের সদস্যরা।

আর এ কারণে রাব্বানীর প্রতি রয়েছে কর্মী এবং সমর্থকদের অকৃত্রিম শ্রদ্ধা ও ভালোবাসা। রয়েছে অকুণ্ঠ সমর্থন। তৃণমূলে জরিপ চালালেই বিষয়টি স্পষ্ট হবে। সবকিছু মিলিয়ে আসন্ন নির্বাচনে মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে এ বিষয়গুলো রাব্বানীকে এগিয়ে রাখবে।

আমরা আশাবাদী মনোনয়ন বোর্ড রাব্বানীকেই নৌকার হাল ধরার দায়িত্ব দেবেন। গোলাম রাব্বানী বলেন, দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে নিরলস পরিশ্রম করেছি।

তানোর এবং গোদাগাড়ীর তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ মানুষ আমাকে ভালোবাসেন। আমি আশাবাদী, এ আসনে আ’লীগের প্রার্থী হিসেবে মনোনীত করবেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-১: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter