পিরোজপুর-২: বিএনপির তৃণমূলের প্রার্থী সুমন

  ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিরোজপুর-২ আসনে বিএনপির তৃণমূলের প্রার্থী আহম্মদ সোহেল মনজুর সুমন
পিরোজপুর-২ আসনে বিএনপির তৃণমূলের প্রার্থী আহম্মদ সোহেল মনজুর সুমন। ছবি: যুগান্তর

পিরোজপুর-২ (ইন্দুরকানী-ভাণ্ডারিয়া-কাউখালী) আসনে ধানের শীষের মনোনয়নের আশায় মাঠে কাজ করছেন পিরোজপুর জেলা বিএনপির সহ-সভাপতি এবং ভাণ্ডারিয়া উপজেলার সভাপতি, সাবেক মন্ত্রী নুরুল ইসলাম মনজুরের ছেলে আহম্মদ সোহেল মনজুর সুমন।

তার বাবা ১৯৯৬ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ থেকে বিএনপি মনোয়ন নিয়ে নির্বাচিত হয়েছিলেন। আহম্মদ সোহেল মনজুর সুমন প্রত্যন্ত এলাকায় কাজ করছেন বহু বছর ধরে।

এ নির্বাচনী এলাকায় জয়-পরাজয়ের হিসাব ভাণ্ডারিয়া উপজেলার ওপর নির্ভরশীল। কারণ ভাণ্ডারিয়ায় ভোটার সংখ্যা বেশি। আর এ উপজেলা থেকে বিএনপির মনোনয়ন প্রার্থী শিল্পপতি আহম্মদ সোহেল মনজুর সুমন। তিনি যুক্তরাষ্ট্র থেকে উচ্চশিক্ষা অর্জন করে এলাকায় বিএনপির রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত আছেন। বিএনপির মনোনয়ন পেলে আঞ্চলিকতার টানে এ আসনে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না বলে মনে করেন সুমন।

তিনি বলেন, উড়ে এসে জুড়ে বসা নয়, যুগ যুগ ধরে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত আছি। দলের জন্য কী করেছি বা না করেছি তা কারও অজানা নয়। দলের চরম বিপদের সময়ে মাঠে ছিলাম এবং এখনও আছি।

অবাধ, নিরপেক্ষ এবং সবার অংশগ্রহণমূলক নির্বাচন হলে আমি পিরোজপুর-২ আসনে বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। আমার বিশ্বাস এ আসনটি পুনরুদ্ধার করে খালেদা জিয়াকে উপহার দিতে সক্ষম হব।

ঘটনাপ্রবাহ : পিরোজপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter