সাতক্ষীরা-৪: প্রার্থী হচ্ছেন হুসেইন মুহম্মদ এরশাদ

  সাতক্ষীরা প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টি
ছবি: সংগৃহীত

জাতীয় পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সাতক্ষীরার একটি আসন থেকে এবার নির্বাচনে প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন। বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করে জেলা জাতীয় পার্টি এ কথা জানিয়েছে।

এ উপলক্ষে তিনি সত্বরই সাতক্ষীরা সফর করবেন বলেও জানিয়েছে দলটি। সংবাদ সম্মেলনে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন তার বক্তব্যে উল্লেখ করেন যে, বুধবার জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব রুহুল আমিন হাওলাদার তাকে টেলিফোন করে এইচএম এরশাদের এই আগ্রহের কথা ব্যক্ত করেছেন।

পার্টি চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালীগঞ্জের চারটি ইউনিয়ন) আসনে প্রার্থী হবেন বলে ঘোষণা দিয়েছেন। তার এই বার্তা সাতক্ষীরাসহ দেশবাসীকে জানিয়ে দেয়ার কথাও জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সহসভাপতি শেখ নুরুল ইসলাম, সদর উপজেলা জাতীয় পার্টির সম্পাদক আনোয়ার জাহিদ তপন, দলের যুগ্ম সম্পাদক দুররুল হুদা লালু, জেলা ছাত্রসমাজের সভাপতি কায়সারুজ্জামান হিমেল, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম প্রমুখ।

১৯৮৬ সালের নির্বাচনে জাতীয় পার্টির অ্যাডভোকেট আবুল হোসেন এই আসনে জয়লাভ করেন।

১৯৮৮-এর নির্বাচনে একই প্রার্থী অ্যাডভোকেটে আবুল হোসেন জয়লাভ করেন। পরে ২০০৮-এর সংসদ নির্বাচনেও আসনটি লাভ করে জাতীয় পার্টি।

ঘটনাপ্রবাহ : সাতক্ষীরা-৪: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×