কিশোরগঞ্জ-১: মনোনয়ন চান ভূপেন্দ্র ভৌমিক

  কিশোরগঞ্জ ব্যুরো ০৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জ-১ আসনের মনোনয়নপ্রত্যাশী ভূপেন্দ্র ভৌমিক দোলন
কিশোরগঞ্জ-১ আসনের মনোনয়নপ্রত্যাশী ভূপেন্দ্র ভৌমিক দোলন। ছবি: যুগান্তর

অসুস্থতাজনিত কারণে জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের উপস্থিতি অনিশ্চয়তার মুখে পড়ায় এবার কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসন থেকে মনোনয়ন চান ১৪ দলীয় জোটের অন্যতম শরিক দল গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ভূপেন্দ্র ভৌমিক দোলন।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে সপরিবারে নৃশংসভাবে হত্যার তাৎক্ষণিক প্রতিবাদকারীদের অন্যতম কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি, দলের প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই ব্যাপক গণসংযোগ ও সভা-সমাবেশসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি গণতন্ত্রী পার্টির এ নেতা জেলা আইনজীবী সমিতি এবং ডায়াবেটিক সমিতির মতো গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে দায়িত্বশীল পদে দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছেন।

ভূপেন্দ্র ভৌমিক দোলন জানান, কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে শহীদ সৈয়দ নজরুল ইসলামের জ্যেষ্ঠ পুত্র সৈয়দ আশরাফুল ইসলামই শেষ কথা। কিন্তু অসুস্থতাজনিত কারণে তার অনুপস্থিতিতে জোটের শরিক দল হিসেবে গণতন্ত্রী পার্টি যোগ্য দাবিদার।

আর এ প্রস্তুতি নিতেই তিনি কিশোরগঞ্জ-১ আসনের কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলার ইউনিয়ন এবং গ্রামগঞ্জে অনেকদিন ধরেই গণসংযোগ, সভা-সমাবেশসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন।

তার বিশ্বাস জোটের অন্যতম শরিক দল বিবেচনায় সৈয়দ আশরাফুল ইসলামের অনুপস্থিতিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনিই মনোনয়ন পাবেন।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×