জামালপুর-২: নৌকায় ভোট চাইছেন এমপি ফরিদুল হক

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

জামালপুর-২: নৌকায় ভোট চাইছেন এমপি ফরিদুল হক। ছবি: যুগান্তর

জামালপুর-২ (ইসলামপুর) আসনে আবারও নৌকার মনোনয়ন চাইছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফরিদুল হক খান দুলাল এমপি। তিনি উন্নয়নের ফিরিস্তি নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। ভোটারদে মন জয়ে নানা প্রতিশ্রুতিও দিচ্ছেন।

এমপি ফরিদুল হক খান দুলাল বলেন, বর্তমান সরকারের আমলে এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। বিশেষ করে যমুনার ভয়াবহ ভাঙন রোধে ৪৮৯ কোটি টাকার কাজ ইতিমধ্যে সমাপ্ত হয়েছে। আরও প্রায় ৪শ’ কোটি টাকার কাজ বাস্তবায়নাধীন রয়েছে।

এছাড়া ইসলামপুর ২০৬ কোটি টাকা ব্যয়ে ৫৬০ মিটার দীর্ঘ ব্রহ্মপুত্র নদের ওপর দুটি সেতু নির্মাণ করেছেন তিনি। প্রায় ৩৭ কোটি টাকা ব্যয়ে ইসলামপুর পৌর শহরে শেখ হাসিনা হেলথ টেকনোলজি ইন্সটিটিউট স্থাপন করেছেন।

উপজেলা হাসপাতালের উন্নয়নে ৪ কোটি ৩০ লাখ টাকা এবং অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠানে ভবন নির্মাণ, উপজেলায় একটি হাইস্কুল এবং একটি কলেজকে সরকারিকরণসহ অনার্স বিশ্ববিদ্যালয় কলেজে রূপান্তরিত করেছেন।

এছাড়া অসংখ্য মসজিদ, মাদ্রাসা, মন্দির ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ কাজ করাসহ, প্রায় শত কিলোমিটার পাকা সড়ক, ব্রিজ কালভার্ট ও মুক্তিযোদ্ধা ভবন নির্মাণ করা হয়েছে।

এছাড়া ১২ কোটি টাকা ব্যয়ে সাড়ে তিনশ’ কিলোমিটার নতুন বৈদ্যুতিক লাইন নির্মাণ করে ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য তিনি এবারও নৌকার কাণ্ডারি হতে চান।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন, স্বাধীনতার পর দীর্ঘদিন এ আসনে উন্নয়ন বৈষম্য হয়েছে। তবে বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে স্থানীয় এমপি আশাতীত উন্নয়ন করেছেন।

এতে তার প্রতি সাধারণ মানুষের আস্থা আরও বৃদ্ধি পেয়েছে। বর্তমান এমপি ফরিদুল হক খান দুলাল বলেন, মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি আশাবাদী। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে বিগত সময়ের উন্নয়ন বিবেচনা করে মনোনয়ন দেন তাহলে এ আসনটি আমি আবারও তাকে উপহার দিতে পারব।