নেত্রকোনা-২: বাবার স্বপ্ন পূরণ করবেন টিপু

  নেত্রকোনা প্রতিনিধি ১২ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেত্রকোনা-২: বাবার স্বপ্ন পূরণ করবেন টিপু
নেত্রকোনা-২ আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী আবু হায়দার মো. ইউসুফ টিপু আব্বাছ। ছবি: যুগান্তর

বারহাট্টা ও সদর উপজেলা নিয়ে গঠিত নেত্রকোনা-২ আসন। বিএনপি দলের সাবেক এমপি মুহাম্মাদ আবু আব্বাছের ছেলে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি আবু হায়দার মো. ইউসুফ টিপু আব্বাছ এ আসনে মনোনয়ন প্রত্যাশী।

নেত্রকোনা-২ আসনে আবু আব্বাছ বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ১৯৯১, ১৯৯৬ ও ২০০৪ সালে তিনবার এমপি নির্বাচিত হন। টিপু আব্বাছ বলেন, আমার বাবা আবু আব্বাছ জীবদ্দশায় নির্বাচনী এলাকার দুই উপজেলার শিক্ষা বিস্তারে অনেক কাজ করেছেন।

নিজ উদ্যোগে প্রতিষ্ঠা করেছেন বহু স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, এতিমখানাসহ ধর্মীয় প্রতিষ্ঠান। গরিব, দুঃখী ও সমাজের মেহনতি মানুষের খেদমতে নিজেকে বিলিয়েছেন, যার দরুন তিনি দানবীর হিসেবে পরিচিত।

সমাজের সব শ্রেণীপেশার মানুষের কাছে প্রিয় ও শ্রদ্ধাভাজন ব্যক্তি ছিলেন আবু আব্বাছ। তার আদর্শের পতাকা নিয়ে দীর্ঘদিন ধরে গণমানুষের কাছে যাচ্ছি আমি। তিনি বলেন, নির্বাচনী এলাকার দুই উপজেলায় নানা কৌশলে গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক করে ধানের শীষে ভোট চাচ্ছেন।

টিপু আব্বাছ বলেন, আমার বাবা এলাকার মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার আদর্শকে সামনে রেখে মানুষের কল্যাণে আমিও কাজ করতে চাই। আশা করি দলীয় হাই কমান্ড বিষয়টি বিবেচনা করে আসন্ন নির্বাচনে আমাকেই মনোনয়ন দেবে।

ঘটনাপ্রবাহ : নেত্রকোনা-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×