পটুয়াখালী-৩: নৌকার সম্ভাব্য প্রার্থী আবুল বরকত

  পটুয়াখালী (দক্ষিণ) প্রতিনিধি ১২ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী-৩ আসনে নৌকার সম্ভাব্য প্রার্থী আবুল বরকত সেরনিয়াবাদ
পটুয়াখালী-৩ আসনে নৌকার সম্ভাব্য প্রার্থী আবুল বরকত সেরনিয়াবাদ। ছবি: যুগান্তর

পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় মাঠে নেমেছেন আবুল বরকত সেরনিয়াবাদ। তিনি বলেন, এ আসনের মানুষ তরুণ প্রজন্মকে চায়। তাই তারা আমাকে গ্রহণ করেছে। আমি মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী।

আমি বঙ্গবন্ধুর সৈনিক ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারায় বিশ্বাসী, আমি পটুয়াখালী-৩ এর সন্তান, ২০০১ সালের ৮ম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছি। ২০০৯ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে দলীয় জরিপ ও আগাম বাছাই তালিকায় আমার নাম আসে।

দলীয় কমান্ডের নির্দেশে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি এবং আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন ও নির্বাচনে সহযোগিতা করেছি। আবুল বরকত সেরনিয়াবাদ আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে (দশমিনা-গলাচিপা) আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচন করতে চাই।

ওয়ান-ইলেভেন পরবর্তী সময় থেকে শুরু করে প্রতিটি আন্দোলনে থেকেছি। জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলন থেকে শুরু করে সব আন্দোলনে ও তৃণমূলের রাজনীতিতে পটুয়াখালী-৩ দশমিনা-গলাচিপা উপজেলা আসনে যারা মনোনয়ন প্রত্যাশী, তাদের থেকে আমি রাজনৈতিকভাবে অনেক যোগ্য এবং জনসমর্থনের দিক থেকে এগিয়ে আছি।

সাধারণ মানুষের কাছ থেকে সারা পেয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন, তবে আমি এই এলাকার গরিব-দুঃখী অবহেলিত মানুষের মুখে হাসি ফোটানোর চেষ্টা করব এবং তার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখব ইনশাআল্লাহ।

ঘটনাপ্রবাহ : পটুয়াখালী-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×