নেত্রকোনা-৩

উন্নয়নের জন্য নৌকায় ভোট চান কেশব রঞ্জন

  নেত্রকোনা প্রতিনিধি ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেত্রকোনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কেশব রঞ্জন সরকার
নেত্রকোনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কেশব রঞ্জন সরকার। ছবি: যুগান্তর

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকার। তিনি নৌকায় ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন।

ইতিমধ্যে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ধানমণ্ডি কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রোববার তিনি মনোনয়নপত্র জমাও দিয়েছেন। কেশব রঞ্জন সরকার বলেন, মাদার অব হিউমিনিটি, উন্নয়নের কাণ্ডারি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ছড়িয়ে দিতে মাঠে-ময়দানে কাজ করে যাচ্ছি।

ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে নৌকার জোয়ার তৈরি করেছি। তৃণমূলে জনপ্রিয়তা মূল্যায়ন করলে এ আসনে মনোনয়নের ব্যাপারে আমি আশাবাদী। আমি মনোনয়ন পেলে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

তিনি আরও বলেন, ৩৪ বছর ধরে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছি। ছাত্র অবস্থাতেই রাজনীতিতে যুক্ত হয়েছি আমি। ৫ বছর আটপাড়া ছাত্রলীগের সম্পাদক ও ৩ বছর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলাম। ১৯৯৫ সালে ৪০ হাজার কৃষক নিয়ে খালেদা জিয়া সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলেছি।

আমার আবেদনে প্রধানমন্ত্রীর অবদানে বিগত বছরে বন্যাকবলিত এলাকায় একটি বীজ গুদাম নির্মাণ করা হয়েছে। আটপাড়ার গঞ্জের বাজার, নাজিরগঞ্জের বাজার, গোয়াতলা, ভরতোষী, কালিয়াখালী গ্রাম রক্ষা বাঁধের জন্য ১৮ কোটি টাকা বরাদ্দ অনুমোদন হয়েছে।

এছাড়া গঞ্জের বাজারে মগড়া নদীর ওপর ব্রিজ, ভরতোষী বৌলাই নদীর ওপর ব্রিজ, সুখারী মগড়া নদীর ব্রিজসহ রাস্তাঘাট পাকাকরণে ৮০ কোটি টাকা বরাদ্দ হয়েছে। আমার আবেদনে আটপাড়ার ৭টি খাল খনন ও কেন্দুয়ার ১৯টি খাল খনন প্রকল্প বাস্তবায়ন প্রক্রিয়াধীন।

এছাড়া দুই উপজেলায় ২১টি ইউনিয়নে ৩২টি দলীয় কার্যালয় প্রতিষ্ঠা করে দলকে চাঙ্গা করেছি। উঠোন বৈঠক, সভা-সমাবেশ করে নৌকার পক্ষে গণজোয়ার তৈরি করেছি। তাই আওয়ামী লীগের মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

ঘটনাপ্রবাহ : নেত্রকোনা-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×