বাগেরহাট-৩: ধানের শীষ চান ফরিদুল

  রামপাল (বাগেরহাট) প্রতিনিধি ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির সহ-সভাপতি লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম
বাগেরহাট-৩ আসনে ধানের শীষ চান ডক্টর শেখ ফরিদুল ইসলাম। ছবি: যুগান্তর

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) এ ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনে লড়ার প্রত্যয় নিয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম।

সোমবার বেলা ১১টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এ মনোনয়ন সংগ্রহ করেন। মনোনয়ন ফরম সংগ্রহ করার পর সাংবাদিকদের এক প্রতিক্রিয়ায় জানান, বিগত দিনে পরপর ঐক্যজোটের ব্যানারে জামায়াতের প্রার্থী রামপাল-মোংলার এই আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এবার জোটের পক্ষ থেকে তাকে মনোনয়ন প্রদান করা হলে সব নেতাকর্মী ও অনুসারীদের নিয়ে এই আসন থেকে বিপুল ভোটে ধানের শীষ বিজয় লাভ করবে। দলীয় নেতাকর্মীরা জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র ও রাজপথের লড়াকু সৈনিক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম রামপাল-মোংলার গণমানুষের ভালোবাসায় সিক্ত।

তিনি দীর্ঘ ৯ বছর ধরে আর্তমানবাতার সেবায় আত্মনিয়োগ করায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

এই এলাকায় তিনি প্রতিবছর ব্যক্তিগতভাবে চক্ষু চিকিৎসা শিবির, শিক্ষাবৃত্তি প্রদান, শিক্ষা উপকরণ বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে উপকরণ বিতরণ, গরিব অসহায় রোগীদের চিকিৎসা সেবা প্রদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান বিতরণ এবং গায়েবি মামলার শিকার শত শত নেতাকর্মীকে আইনি সহায়তা প্রদান করে অবহেলিত এ এলাকায় ব্যাপক সুনাম অর্জন করেছেন।

এছাড়া তিনি সেভ দ্য সুন্দরবন ফাউন্ডেশনের ব্যানারে দক্ষিণের এ জনপদের জলবায়ু পরিবর্তনজনিত ঝুঁকিতে থাকা লাখ লাখ মানুষের জীবনমান উন্নয়নে আর্থিক সহায়তাসহ আন্দোলন সংগ্রাম করে যাচ্ছেন। তাকে জোটের মনোনয়ন দেয়া হলে দীর্ঘদিন ধরে হাত ছাড়া হওয়া এ আসনটি পুনরুদ্ধার করা সম্ভব হবে বলে তৃণমূলের নেতাকর্মীরা আশা প্রকাশ করেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×