মৌলভীবাজার-৩: নৌকার মাঝি হতে চান এমএ রহিম

  মৌলভীবাজার প্রতিনিধি ১৩ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে এমএ রহিমের প্রচারণা
মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে এমএ রহিমের প্রচারণা। ছবি: যুগান্তর

মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন কিনেছেন সমাজসেবক, শিক্ষানুরাগী, সাবেক ব্রিটিশ কাউন্সিলর ও যুক্তরাজ্য আওয়মী লীগের সহসভাপতি এমএ রহিম (সিআইপি)। সে লক্ষ্যেই তিনি মাঠে দীর্ঘদিন থেকে কাজ করছেন।

ইতিমধ্যে দলীয় নেতাকর্মী ও তার সমর্থকরা শহরে মিছিল-সমাবেশ করেছেন। তিনি জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করে তার প্রত্যাশার কথা ব্যক্ত করেন।

যুগান্তরের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ২০০৮ সাল থেকে নির্বাচনী আসনসহ পুরো জেলার মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করছি। ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে আসছি।

এখনও জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের একজন কর্মী হয়ে মাঠে ময়দানে চষে বেড়াচ্ছি। খোঁজ নিয়ে জানা যায়, কয়েক মাস থেকে দলের তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়, ভোটারদের সঙ্গে উঠান বৈঠক, পথসভা, রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক কিংবা ঘরোয়া অনুষ্ঠান সবখানেই যাচ্ছেন। অংশ নিচ্ছেন জনসম্পৃক্ত সব অনুষ্ঠানে।

ওইসব অনুষ্ঠানে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও নৌকায় ভোট চেয়ে লিফলেটও বিতরণ করছেন। সমর্থক গোষ্ঠীর ব্যানারে গেল কয়েক মাস থেকেই চলছে তার নির্বাচনী প্রচারণা।

তিনি আরও বলেন, দলীয় মনোনয়ন পেলে এবং জনগণের মহামূল্যবান রায়ে নির্বাচিত হলে জেলার শিক্ষা, পর্যটন শিল্প, মেডিকেল কলেজ, পাবলিক বিশ্ববিদ্যালয়, বেকারদের কর্মসংস্থান, আগর, রাবার ও চা শিল্পের উন্নয়ন, নদী ও হাওরের সমস্যা সমাধান সর্বোপরি এই নির্বাচনী আসনসহ জেলার সার্বিক কল্যাণে নিবেদিত হয়ে কাজ করার চেষ্টা করবেন। নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে কথা বলে জানা গেছে, এ পর্যন্ত প্রচারণায় এবং দলীয় সমর্থনে তিনি এগিয়ে রয়েছেন।

ঘটনাপ্রবাহ : মৌলভীবাজার-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×