ময়মনসিংহ-৯: আ’লীগের সম্ভাব্য প্রার্থী জালাল

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ১৫ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আ’লীগের সম্ভাব্য প্রার্থী মো. জালাল উদ্দিন মাস্টার
ময়মনসিংহ-৯ আসনে আ’লীগের সম্ভাব্য প্রার্থী মো. জালাল উদ্দিন মাস্টার। ছবি: যুগান্তর

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে মনোনয়ন জমা দিয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. জালাল উদ্দিন মাস্টার।

তিনি একাধারে বিগত ৫টি সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করে মনোনয়নের আশায় এলাকায় ব্যাপক গণসংযোগ ও সমাজসেবামূলক কর্মকাণ্ড করে যাচ্ছেন। ৯ নভেম্বর কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

১১ নভেম্বর দলীয় কার্যালয়ে ফরম জমা দিয়েছেন। জালাল উদ্দিন মাস্টার জানান, বিগত ২৫ বছর ধরে তিনি জননেত্রী শেখ হাসিনার নৌকার সঙ্গে রয়েছেন। দলের সাংগঠনিক কার্যক্রমে অর্থ খরচসহ এলাকার মসজিদ মাদ্রাসা ও সামাজিক কর্মকাণ্ডে দান-অনুদান দিয়েছেন।

গত শীতে শীতার্তদের মাঝে কয়েক হাজার কম্বল বিতরণ করেছেন। মাদার অব হিউমিনিটি উন্নয়নের কাণ্ডারি শেখ হাসিনার উন্নয়ন ছড়িয়ে দিতে এবং উন্নয়ন অব্যাহত রাখতে তিনি প্রধানমন্ত্রীর জননেত্রীর কাছে নৌকা প্রতীক আশা করছেন।

তিনি বলেন আওয়ামী লীগের মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আশা করি দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়ে ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন।

ঘটনাপ্রবাহ : ময়মনসিংহ-৯: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×