ময়মনসিংহ-১: বিএনপির প্রার্থী হতে চান সালমান ওমর

  ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি ১৫ নভেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ-১ আসনে ধানের শীষের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সালমান ওমর রুবেল। ছবি: যুগান্তর

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে ধানের শীষের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সালমান ওমর রুবেল।

তিনি ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক। সালমান ওমর বলেন, বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম করে তিনি নিজেকে পরিচ্ছন্ন নেতা হিসেবে সংসদীয় আসনে পরিচিতি করেছেন।

তার নেতৃত্বে এই দুঃসময়েও ঝিমিয়ে পড়া বিএনপি কার্যক্রম শুরু করেছে। দুই উপজেলায় হাজার হাজার মানুষকে বিনামূল্যে চক্ষু পরীক্ষার মাধ্যমে সেবা প্রদান করেছেন।

এছাড়াও শীতার্তদের মাঝে বিপুল পরিমাণ কম্বল বিতরণ, বন্যাদুর্গতদের সহায়তা, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণসহ দরিদ্র মানুষকে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছেন। তিনি মনোনয়ন পেলে এ আসনটি দেশনেত্রী খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন। তিনি আরও বলেন, আমি আশাবাদী দল আমাকে এই আসনে মনোনয়ন দেবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত