নাটোর-৪: ধানের শীষের প্রার্থী হতে চান নোমান

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেহেদী হাসান নোমান
মেহেদী হাসান নোমান। ছবি: যুগান্তর

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে বাংলাদেশ ন্যাশনালিস্ট ব্রিটিশ ল স্টুডেন্ট অ্যালিয়েন্সের ভাইস প্রেসিডেন্ট মেহেদী হাসান নোমান ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে চান।

ইতোমধ্যেই তিনি বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। ‘ছাত্র-তরুণ-যুবকদের কথা বলার জায়গা চাই, সংসদে তরুণ নেতৃত্ব চাই’ স্লোগানে দুই উপজেলা জুড়ে তার স্বপক্ষে জাগরণ তৈরিতে কর্মী-সমর্থকরা স্ব-উদ্যোগে এলাকায় মাঠ প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

মেহেদী হাসান নোমান জানান, ’৫২-এর ভাষা আন্দোলন, ঊনসত্তরের গণঅভ্যুত্থান ও মহান মুক্তিসংগ্রামসহ সম্প্রতি সারা দেশে সাড়া জাগানো নিরাপদ সড়ক চাই ও কোটা সংস্কার আন্দোলনে তরুণরা প্রশংসনীয় ভূমিকা রেখেছে। দেশের ৪০ শতাংশ তরুণ ভোটার থাকলেও পার্লামেন্টে তরুণদের প্রতিনিধিত্ব খুবই সীমিত। ইতোপূর্বে ডাকসু, চাকসু, রাকসুতে তরুণরা কথা বলতে পারলেও বর্তমানে সেগুলো কার্যকর নেই।

এজন্য জাতীয় সংসদে তরুণদের প্রতিনিধিত্ব করতেই তিনি ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে চান বলে জানান। নাটোরের বড়াইগ্রামের বাসিন্দা মেহেদী হাসান নোমান ২০১৩ সালের আন্দোলনসহ গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় নেতৃত্ব দেয়ার পাশাপাশি নিজ এলাকায় দলকে সংগঠিত করেছেন। তার নানা শাহজাহান আলী বিএসসি এক সময়ে এ আসনে মুসলিম লীগের এমপি প্রার্থী ছিলেন। তাছাড়া এলাকায় রাজনৈতিক ও পারিবারিক পরিচিতি রয়েছে তার।

ঘটনাপ্রবাহ : নাটোর-৪: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×