ময়মনসিংহ-৯: বিএনপির হাল ধরতে চান এমডি মামুন

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ১৬ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাবেক ছাত্রদল নেতা এমডি মামুন বিন আবদুল মান্নান
সাবেক ছাত্রদল নেতা এমডি মামুন বিন আবদুল মান্নান

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে বিএনপির হাল ধরতে চান সাবেক ছাত্রদল নেতা এমডি মামুন বিন আবদুল মান্নান। তিনি মালয়েশিয়া বিএনপির প্রচার-প্রকাশনা সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় ফোরাম মালয়েশিয়া শাখা কমিটির সভাপতি।

তিনি ইতিমধ্যে বিএনপির দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন। গাংগাইল ইউনিয়ন বিএনপি নেতা আব্দুল মান্নান জানান, ‘তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়া ছেড়ে নিজ নির্বাচনী এলাকার তৃণমূলের অবহেলিত, নির্যাতিত বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষে পাশে দাঁড়িয়েছেন।

এছাড়া গত রমজানে নান্দাইল উপজেলার প্রতিটি মসজিদ-মাদ্রাসায় মালয়েশিয়ায় প্যাকেটজাত খেজুর বিতরণসহ দান-অনুদান দিয়ে আলোচনায় আসেন।’ ছাত্রদল নেতা মেহেদী হাসান বিদ্যুৎ ও যুবদল নেতা রাসেল ভূঁইয়া জানান, ‘এমডি মামুনের প্রচার-প্রচারণায় যুব ও ছাত্র সমাজের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। এতে করে নান্দাইলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত হবে।’

এমডি মামুন বিন আবদুল মান্নান বলেন, ‘দলের হাইকমান্ড আমাকে মনোনয়ন দিলে ধানের শীষে জয় নিশ্চিত করে দেশনেত্রী খালেদা জিয়াকে আসনটি উপহার দিতে চাই।’ তিনি বলেন- তাকে দলীয় মনোনয়ন দেয়া হলে সবাইকে সঙ্গে নিয়ে ঐক্য প্রতিষ্ঠা সহ দলীয় কর্মকাণ্ড ও দলীয় নেতাকর্মীদের দুঃসময়ে সব সময় পাশে থেকে সহযোগিতা করে যাবেন।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×