পটুয়াখালী-৪: নৌকার পক্ষে নির্বাচনী মাঠে অ্যাডভোকেট সোহাগ

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ১৭ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী-৪: নৌকার পক্ষে নির্বাচনী মাঠে অ্যাডভোকেট সোহাগ
পটুয়াখালী-৪ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে অ্যাডভোকেট মো. শামীম আল সাইফুল সোহাগ। ছবি: যুগান্তর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ‘নৌকা’ মার্কায় ভোট চাইছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের মনোনয়নপ্রত্যাশী অ্যাডভোকেট মো. শামীম আল সাইফুল সোহাগ।

তিনি আওয়ামী-যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ছাত্রলীগের সহ-সভাপতি। দলীয় মনোনয়নপত্র দাখিল করে বুধবার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে মনোনয়নপ্রত্যাশীদের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে অংশ নিয়ে শামীম আল সাইফুল সোহাগ নির্বাচনী এলাকায় ছুটে যান।

বৃহস্পতিবার থেকে পুনরায় নৌকার পক্ষে গণসংযোগ শুরু করেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শুক্রবার এই আসনের রাঙ্গাবালী উপজেলা সদরের বাহেরচর বাজার, খালগোড়া বাজারসহ বিভিন্ন হাটবাজারে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করে ‘নৌকা’ মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

এর আগে তিনি বৃহস্পতিবার কলাপাড়া, মহিপুর, আলিপুর ও কুয়াকাটার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এদিকে, প্রতিশ্রুতি অনুযায়ী শামীম আল সাইফুল সোহাগ রাঙ্গাবালী প্রেস ক্লাবে একটি ডেস্কটপ কম্পিউটার বিতরণ করেন।

শুক্রবার দুপুরে আনুষ্ঠানিকভাবে তিনি এ কম্পিউটারটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি কামরুল হাসানের হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক এম সোহেল, শুভ সিকদার, মিজানুর রহমান রাশেদ, মনিরুল ইসলাম, আল আমিন ও জাহিদ হাসান প্রমুখ।

এর আগে তিনি বৃহস্পতিবার রাতে কুয়াকাটা প্রেস ক্লাবে একটি কম্পিউটার প্রদান করেন।

রাঙ্গাবালী প্রেস ক্লাবে কম্পিউটার বিতরণী অনুষ্ঠানে অ্যাডভোকেট মো. শামীম আল সাইফুল সোহাগ বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের পায়রা বন্দর কেন্দ্রিক আগামী দিনের উন্নয়ন ভাবনাকে ত্বরান্বিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

কিছুদিন আগে কলাপাড়ার তাপবিদ্যুৎ কেন্দ্রে তিনি এসেছেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ভাবনার বার্তা জনগণের কাছে পৌঁছে দিতে আমি পটুয়াখালী-৪ আসনের প্রত্যন্ত এলাকার ঘরবাড়ি ও হাট-বাজারে ঘুরে বেড়াচ্ছি।’

তিনি বলেন, ‘পটুয়াখালী-৪ আসনটি আওয়ামী লীগের দুর্গ। তাই সবার কাছে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করছি। কেননা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।’

ঘটনাপ্রবাহ : পটুয়াখালী-৪: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×