ময়মনসিংহ-৯: নৌকার হাল ধরতে চান রফিকুল

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নৌকার মনোনয়নপ্রত্যাশী অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম
ময়মনসিংহ-৯ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম। ছবি: যুগান্তর

ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশা করেন বিশিষ্ট আইনজীবী আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম। ইতিমধ্যে আওয়ামী লীগের মনোনয়ন ফরম পূরণ করে দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপের কাছে জমা দিয়েছেন তিনি।

মনোনয়নপ্রত্যাশী মো. রফিকুল ইসলাম নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর গ্রামের সমাজসেবক ও পশু চিকিৎসক মরহুম হাজী মোহাম্মদ মিয়া হোসেনের ছেলে। মো. রফিকুল ইসলাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের সহ-সভাপতি।

আওয়ামী পরিবারের সন্তান রফিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ ও জহুরুল হক শাখা ছাত্রলীগের সাবেক সাহিত্য সম্পাদক ছিলেন। অস্ট্রেলিয়ার অ্যাডিলেড বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক বাণিজ্যে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

এছাড়া তিনি বঙ্গবন্ধু প্রজন্ম লীগের যুগ্মসাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। তিনি দেশের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন এফবিসিসিআইর সঙ্গে ২০ বছর ধরে সম্পৃক্ত। ঢাকাস্থ নান্দাইল ছাত্রকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

এছাড়া বাংলাদেশ আইন সমিতির দফতর সম্পাদক পদে তিনবার দায়িত্ব পালন করেছেন। তিনি বিগত সময়ে নান্দাইলে সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন এবং সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ব্যাপক প্রচারণা চালিয়েছেন।

রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে নৌকা প্রতীকে আমাকে মনোনয়ন দেবেন।

আমি নেতাকর্মী ও সমর্থকদের বিশেষ করে যুব সম্প্রদায়কে সঙ্গে নিয়ে এ আসনটি নেত্রীকে উপহার দিতে পারব। এলাকার গরিব দুঃখী মানুষের মুখে হাসি ফুটিয়ে আওয়ামী লীগের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখব ইনশাল্লাহ।

ঘটনাপ্রবাহ : ময়মনসিংহ-৯: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৫০,৫৬৭১,৩৯,৫৫২৩০,২৯৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×