ময়মনসিংহ-১: আলোচনায় বিএনপির সালমান ওমর

  ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি ১৮ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির মনোনয়ন প্রত্যাশী সালমান ওমর রুবেল
ময়মনসিংহ-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী সালমান ওমর রুবেল। ছবি: যুগান্তর

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে আলোচনায় রয়েছেন খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সালমান ওমর রুবেল। জনগণের পাশে থেকে বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি।

দীর্ঘদিন ধরে সালমান ওমর রুবেল ধোবাউড়া হালুয়াঘাটের জনগণের পাশে যাচ্ছেন বিএনপির প্রচার নিয়ে। জনগণের কল্যাণের জন্য তার রয়েছে নিজস্ব প্রতিষ্ঠান ওমর ফাইন্ডেশন।

দুই উপজেলায় হাজার হাজার মানুষকে বিনামূল্যে চক্ষু পরীক্ষার মাধ্যমে সেবা প্রদান করেছেন।

এছাড়াও শীতার্থদের মাঝে বিপুল পরিমাণ কম্বল বিতরণ, গণসংযোগ, বন্যাদুর্গতদের সহায়তা, ঈদসামগ্রী বিতরণ, দরিদ্রদের মাঝে ঢেউটিন প্রদান, প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ, পূজামণ্ডপ পরিদর্শন, ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ দরিদ্র মানুষকে বিভিন্নভাবে সহায়তা করে যাচ্ছেন। এই আসনে সালমান ওমর ছাড়াও আরও তিনজন প্রার্থী রয়েছেন।

তারা হলেন সাবেক এমপি আফজাল এইচ খান, বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর। এর মাঝে সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে মাঠে দেখা গেলেও মাঠে পাওয়া যায়নি আফজাল এইচ খান ও আলী আজগরকে।

তাই আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত আসনটিতে সালমান ওমরকে দিয়ে উদ্ধার করা সম্ভাব বলে মনে করছেন ভোটাররা। এ ব্যাপারে সালমান ওমর রুবেল বলেন, আমি আশাবাদী দল আমাকে এই আসনে মনোনয়ন দেবে এবং বিএনপির জয় হবে।

ঘটনাপ্রবাহ : ময়মনসিংহ-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×