গাজীপুর-৩: নৌকা প্রতীকে মনোনয়ন চান হারিছ উদ্দিন

  গাজীপুর প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর-৩ আসনে নৌকা প্রতীকে মনোনয়নপ্রত্যাশী অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ। ছবি: যুগান্তর

গাজীপুর-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের একাধিক প্রার্থী থাকলেও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ।

তিনি জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি এবং একাধিকবার গাজীপুর আইনজীবী সমিতির সম্পাদক এবং সভাপতি ছিলেন।হারিছ উদ্দিন ছাড়াও আওয়ামী লীগের আরও দু’জন প্রার্থী রয়েছেন।

তারা হলেন- গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্পাদক ইকবাল হোসেন সবুজ ও বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট রহমত আলীর ছেলে জামিল হাসান দুর্জয়। অ্যাডভোকেট হারিছ উদ্দিন বলেন, শ্রীপুরে সবুজ ও দুর্জয় গ্রুপের মধ্যে পরস্পরে দ্বন্দ্ব লেগে থাকায় তিনি সুবিধাজনক অবস্থানে আছেন।

তাই তিনি মনোনয়ন পাবেন বলে আশাবাদী। তিনি আরও বলেন, শ্রীপুর আওয়ামী লীগে দুটি গ্রুপের প্রকাশ্য মারামারি দীর্ঘদিনের। যার জেরে অতীতে একাধিক কর্মী খুনও হয়েছেন। এদের একজনকে মনোনয়ন দিলে অন্য গ্রুপ নৌকার বিরুদ্ধে কাজ করতে পারে।

তাই বিতর্ক এড়াতে তাকে দলীয় মনোনয়ন দিলে তিনি সহজেই নৌকার বিজয় আনতে পারবেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত