কিশোরগঞ্জ-২: মহাজোটের মনোনয়নপ্রত্যাশী জাতীয় পার্টির সৈয়দ সাদরুল

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ১৯ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জ-২: মহাজোটের মনোনয়নপ্রত্যাশী জাতীয় পার্টির সৈয়দ সাদরুল
কিশোরগঞ্জ-২ আসনে মহাজোটের মনোনয়নপ্রত্যাশী জাতীয় পার্টির সৈয়দ সাদরুল। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে মহাজোটের শরিক জাতীয় পার্টির প্রার্থী হয়ে নির্বাচন করতে চান সৈয়দ সাদরুল উলা মাজু।

তিনি কটিয়াদী উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি ও কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির শিক্ষা, সংস্কৃতি ও ছাত্রবিষয়ক সম্পাদক, বাংলাদেশ পথকলি শিক্ষক সমিতি ও বাংলাদেশ শিশু কল্যাণ প্রাথমিক শিক্ষক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি।

তিনি যুগান্তরকে বলেন, আমার বড় ভাই সৈয়দ বদরুদ্দোজা নাজনু এ আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে দুইবার নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন।

আমি রোববার দলীয় মনোনয়ন ফরম ক্রয় করে বনানী কার্যালয়ে কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি ও শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর উপস্থিতিতে কো-চেয়ারম্যান জিএম কাদেরের হাতে জমা দিয়েছি।

১৯৮৪ সালে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ডাকে আমি জাতীয় পার্টিতে যোগদান করি।

১৯৭৯ সালে পল্লীবন্ধুর পথকলি ট্রাস্ট প্রতিষ্ঠাকালে ট্রাস্টের কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে সমাজের সুবিধাবঞ্চিত এতিম, অসহায় ছিন্নমূল, খেটে খাওয়া শ্রমজীবী শিশুদের মাঝে শিক্ষার আলো বিস্তারের জন্য পথকলি শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করি।

বর্তমানে সারা দেশে ৭২টি বিদ্যালয় রয়েছে। আমি ওই প্রতিষ্ঠানগুলোর শিক্ষক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি। সরকারিভাবে শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা বৃদ্ধি, ইনক্রিমেন্ট, টাইম স্কেল, উৎসব ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা আদায় করতে পেরেছি।

নির্বাচনে প্রার্থী হতে দুই উপজেলার বিভিন্ন স্থানে মতবিনিময় সভা ও গণসংযোগ করে যাচ্ছি। মহাজোটের মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি শতভাগ আশাবাদী। আমি মনোনয়ন পেলে বিজয়ী হব ইনশাআল্লাহ।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×