নওগাঁ-২: বিএনপির সম্ভাব্য প্রার্থী লিটনের মনোনয়ন ফরম সংগ্রহ

  পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি ২০ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির সম্ভাব্য প্রার্থী রফিকুল ইসলাম লিটনের মনোনয়ন ফরম সংগ্রহ
নওগাঁ-২ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী রফিকুল ইসলাম লিটনের মনোনয়ন ফরম সংগ্রহ। ছবি: যুগান্তর

নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনে ধানের শীষের সম্ভাব্য প্রার্থী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম লিটনের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তার কর্মী ও সমর্থকরা।

সোমবার পত্নীতলা উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময়ে উপস্থিত ছিলেন পত্নীতলা থানা বিএনপির সাবেক সভাপতি ও পত্নীতলা ইউপির সাবেক চেয়ারম্যান মাসুদ করিম সরকার, আমাইড় ইউপির সাবেক চেয়ারম্যান আবদুর রকিব, থানা যুবদলের সাবেক সভাপতি ও নজিপুর ইউপির সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান মিন্টু, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক মাসুদ রানা, পৌর বিএনপির দফতর সম্পাদক ও থানা ছাত্রদলের সাবেক সভাপতি এবং নজিপুর বণিক কমিটির সাধারণ সম্পাদক এজেড মিজান, থানা যুবদলের সহ-সভাপতি শারাফত রহমান, থানা যুবদলের ক্রীড়া সম্পাদক আল মাহমুদ, থানা ছাত্রদলের সাবেক সভাপতি শাপেল মাহমুদ প্রমুখ।

ঘটনাপ্রবাহ : নওগাঁ-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×