টাঙ্গাইল-২: আ’লীগের মনোনয়ন গুঞ্জনে এলাকায় মিষ্টি বিতরণ

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ছবি: সংগৃহীত

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। এই আসন থেকে আওয়ামী লীগের ১৭ জন মনোনয়নপ্রত্যাশী দলীয় মনোনয়ন ফরম কিনেছেন।

এর মধ্যে সংসদ সদস্য খন্দকার আসাদুজ্জামান, তার ছেলে খন্দকার মশিউজ্জামান রোমেল, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আশরাউজ্জামান স্মৃতি, গোপালপুর উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠাণ্ডু, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির, অবসরপ্রাপ্ত কর্নেল মির্জা হারুনুর রশিদ (বীর বিক্রম), ড. নুরুন নবীসহ ১৭ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন।

এদিকে গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী তানভীর হাসান ছোট মনিরের নেতাকর্মীরা রোববার মিষ্টি বিতরণ করেছেন।

গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার বলেন, মনোনয়ন প্রকাশ হওয়ার আগেই ছোট মনির আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছে- এমন প্রচারণা করে তার নেতাকর্মীরা এলাকায় মিষ্টি বিতরণ করছে।

মনোনয়ন এখনও চূড়ান্ত হয়নি। ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আবদুর রাজ্জাক মিয়া বলেন, মিষ্টি বিতরণ করার কথা শুনেছি। যেখানে মনোনয়ন চূড়ান্ত বা ঘোষণা করা হয়নি সেখানে কিভাবে আগেই ছোট মনির মনোনয়ন পায়।