পিরোজপুর-২: মাঠে আছেন ইঞ্জিনিয়ার রেজাউল

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপি মনোনয়নপ্রত্যশী ইঞ্জিনিয়ার এককেএম রেজাউল করিম
পিরোজপুর-২ আসনে বিএনপি মনোনয়নপ্রত্যশী ইঞ্জিনিয়ার এককেএম রেজাউল করিম। ছবি: যুগান্তর

পিরোজপুর-২ (কাউখালী-ভাণ্ডারিয়া-ইন্দুরকানি) আসনে বিএনপি থেকে মনোনয়নপ্রত্যশী প্রবাসী ইঞ্জিনিয়ার এককেএম রেজাউল করিম।

রেজাউল করিম দীর্ঘদিন ধরে যুক্তরাজ্য বিএনপি কার্যনির্বাহী সদস্য পদে নিয়োজিত রয়েছেন। এছাড়া কাউখালী উপজেলা বিএনপির সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছেন। তিনি দুই যুগ ধরে জনকল্যাণমুখী বিভিন্ন কর্মকাণ্ড ও শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়ন, মসজিদ, মাদ্রাসা প্রতিষ্ঠাসহ সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিজেকে জড়িয়ে রেখেছেন।

এর ধারাবাহিক হিসেবে এলাকার গরিব-দুঃখী মানুষের কল্যাণে প্রতিষ্ঠিত করেন মোসলেম আলী খান ওয়েলফেয়ার ফাউন্ডেশন। রেজাউল করিম বলেন, ২০০৫ সালে প্রতিষ্ঠিত এ ফাউন্ডেশনের মাধ্যমে তিনি পিরোজপুর-২ এবং ঝালকাঠি-১ নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে ব্যাপক সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

এসব এলাকায় গড়ে তুলেছেন বহু শিক্ষাপ্রতিষ্ঠান। যার মধ্যে ব্যক্তিগতভাবে ৫০ লাখ টাকা ব্যয়ে শেরেবাংলা রিসার্স ইন্সটিটিউট স্থাপন করেছেন। সাাতুরিয়া ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম কারিগরি স্কুল অ্যান্ড কলেজ, আমড়াঝুড়ি জামিয়া ইসলামিয়া বহুমুখী দাখিল মাদ্রাসা অন্যতম।

তিনি দীর্ঘদিন ধরে এলাকায় বিএনপির বিভিন্ন কর্মকাণ্ড এবং সংগঠনকে মজবুত করার লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছেন। তার দাবি, বিএনপির হাইকমান্ড ও তৃণমূল বিএনপি তার দিকে সমর্থন দেবে। মনোনয়ন পেলে বিএনপি তথা খালেদা জিয়াকে পিরোজপুর-২ আসন উপহার দেবেন বলে রেজাউল করিম জানান।

ঘটনাপ্রবাহ : পিরোজপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×