কিশোরগঞ্জ-২: বেকারত্ব ও মাদক নির্মূলে নৌকা চান নূর মোহাম্মদ

  যুগান্তর রিপোর্ট ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাবেক আইজিপি নূর মোহাম্মদ।
কিশোরগঞ্জ-২ আসনে নৌকা চান সাবেক আইজিপি নূর মোহাম্মদ। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আলোচনায় রয়েছেন সাবেক আইজিপি নূর মোহাম্মদ। আওয়ামী লীগের মনোনয়নে নৌকা মার্কা নিয়ে ভোটের লড়াইয়ে বিপুল ভোটে নিশ্চিত জয়লাভ করবেন বলে জানান সাবেক এই আইজিপি।

আর নির্বাচিত হলে কটিয়াদি-পাকুন্দিয়ার বেকারত্ব ও মাদক নিয়ন্ত্রণই হবে তার প্রধান লক্ষ্য। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন ছাত্রলীগের হয়ে ডাকসু নির্বাচনে মহসীন হল ছাত্র সংসদের নির্বাচিত ভিপি হিসেবে ছাত্র সংসদের নেতৃত্ব দেন।

পুলিশে থাকাকালীন জাতিসংঘ মিশনে কসোভোতে দায়িত্ব পালন করেন। পুলিশ বাহিনীতে দীর্ঘ ৩২ বছরের চাকরি জীবনে তিনি ডিআইজি ও সর্বোচ্চ পুলিশ প্রধান (আইজিপি) হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব (২০০৭-২০১০) পালন শেষে অবসর গ্রহণ করেন।

অবসর গ্রহণের পরেও বাংলাদেশ সরকারের একান্ত আস্থাভাজন হিসেবে মরোক্কোতে (২০১১) বাংলাদেশ সরকারের অ্যাম্বাসেডরের দায়িত্ব পালন করেন। এ ছাড়া বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া সচিব (২০১২) হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি। নূর মোহাম্মদ বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন।

মনোনয়ন পেলে নির্বাচনে জয়লাভ করে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা আরও বেগবান করতে তিনি তার অভিজ্ঞতা ও দেশের মানুষের প্রতি ভালোবাসা থেকেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একযোগে কাজ করে যাবেন।

দেশের মানুষের জন্য এখনও অনেক কিছু করার আছে বলে মনে করেন তিনি। এই আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের অ্যাডভোকেট সোহরাব উদ্দিনও রয়েছেন নৌকার মনোনয়ন দৌড়ে।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×