বাগেরহাট-২: নৌকার প্রার্থী হতে চান লুসি

  বাগেরহাট প্রতিনিধি ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফরিদা আকতার বানু লুসি
বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ান ফরম সংগ্রহ করেছেন ফরিদা আকতার বানু লুসি। ছবি: যুগান্তর

বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ান ফরম সংগ্রহ করেছেন নারীনেত্রী ফরিদা আকতার বানু লুসি। তিনি সাবেক এমপি মীর সাখাওয়াত আলী দারুর সহধর্মিণী।

ইতিপূর্বে এলাকায় ব্যাপক গণসংযোগের মাধ্যমে আলোচনায় এসেছেন তিনি। দলীয় মনোনয়ন পেলে বিজয়ী হয়ে এলাকার সেবা করতে চান ফরিদা আক্তার বানু লসি।

ভাষাসৈনিক মীর মোশারফ আলীর মেয়ে আওয়ামী লীগ পরিবারের একনিষ্ঠ কর্মী হিসেবেও বাগেরহাটে সুপরিচিত বাগেরহাট জেলা আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা ফরিদা আক্তার বানু লুসি।

তার স্বামী মীর সাখাওয়াত আলী দারু বাগেরহাট-২ তথা বাগেরহাট সদর আসনে স্বাধীনতার পর ১৯৭৩ ও ১৯৯৬ সালের ১২ জুনের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে এমপি নির্বাচিত হন।

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ফরিদা আকতার লুসি বলেন, তিনি দলীয় মনোনয়ন পেলে বিজয়ী হবেন। তাই তিনি জননেত্রী শেখ হাসিনার কাছে ওই আসনে মনোনয়ন দাবি করেছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×