ময়মনসিংহ-১: সালমানকে বিএনপির প্রার্থী দাবি

  ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি ২৪ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপির মনোনয়নপ্রত্যাশী সালমান ওমর রুবেল
ময়মনসিংহ-১ আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী সালমান ওমর রুবেল। ছবি: যুগান্তর

হালুয়াঘাটের ১২টি ও ধোবাউড়া উপজেলার ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত ময়মনসিংহ-১ সংসদীয় আসন। ১৯৯৬ সালের পর এ আসনে বিএনপি জয়লাভ করতে পারেনি।

এবার চমক দেখাতে বিএনপি থেকে মনোনয়ন কিনেছেন খালেদা জিয়া মুক্তি পরিষদের সহ-সভাপতি, ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সালমান ওমর রুবেল।

বিএনপির এই নেতা দীর্ঘদিন ধরে তৃণমূলের মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। তার প্রতি অসহায় মানুষের আস্থা ও বিশ্বাস রয়েছে। সূত্র মতে, ২০১২ সাল থেকে সালমান ওমর চক্ষু ক্যাম্প করে দুই উপজেলার হাজার হাজার মানুষকে বিনামূল্যে চক্ষুসেবা দিয়েছেন।

অনেকের মন্তব্য নারী-পুরুষকে চক্ষু চিকিৎসা ও প্রয়োজনীয় ওষুধপত্র দিয়ে সহায়তা করে তৃণমূল মানুষের মনে স্থান করে নিয়েছেন এই নেতা। গত ৭ বছরে দুই উপজেলার চক্ষুসেবা পেয়েছেন প্রায় ২৯ হাজার মানুষ।

বিভিন্ন সেবা কার্যক্রমসহ দাঁড়িয়েছে লক্ষাধিক। তৃণমূল মানুষের সঙ্গে কথা বলে জানা যায় গরিব, প্রতিবন্ধী, কন্যাদায়গ্রস্থ পিতা, মেধাবী শিক্ষার্থী, মসজিদ, মন্দির, গির্জা, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে রয়েছে তার বিশেষ অবদান।

বিভিন্ন সেবাপ্রাপ্ত ব্যক্তির সঙ্গে কথা বললে তারা জানায়, সালমান ওমর এমপি হলে আমাদের গরিবদের উন্নয়ন হবে। তার এ সেবা কার্যক্রমের মাধ্যমে হামালা, মামলায় জর্জরিত বিএনপিও পেয়েছে প্রাণের সঞ্চার।

এ ব্যাপারে বিএনপি নেতা জবেদ তালুকদার বলেন, সাবেক প্রয়াত এমপি মোহাম্মদ আলীর পর আমরা একজন ভালো নেতা হিসেবে সালমান ওমরকে পেয়েছি। তাকে মনোনয়ন দিলে বিএনপির জয় নিশ্চিত।

আরেক বিএনপি নেতা প্রভাষক রুকুনুজ্জামান রুবেল বলেন, দুর্দিনে সালমান ওমর যেভাবে বিএনপিকে সংগঠিত করে মানুষের সেবা করেছে তাকে মনোনয়ন দিলে ভোটের রেকর্ড করে জয় হবে।

এ ব্যাপারে সালমান ওমর বলেন, আমি সব সময় মানুষের সেবা করতে চাই। দল আমাকে মনোনয়ন দিলে এ আসন খালেদা জিয়াকে উপহার দিতে পারব বলে আমি শতভাগ নিশ্চিত।

ঘটনাপ্রবাহ : ময়মনসিংহ-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×