টাঙ্গাইল-২: আ’লীগ নেতা ছোট মনিরের নামে অপপ্রচারের অভিযোগ

  টাঙ্গাইল প্রতিনিধি ২৫ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগ
ছবি: সংগৃহীত

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়নপ্রত্যাশী তানভীর হাসান ছোট মনিরের বিরুদ্ধে একটি মহল বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার শুরু করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার টাঙ্গাইল প্রেস ক্লাবে তানভীর হাসান ছোট মনিরের বড় ভাই শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনির সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

গোলাম কিবরিয়া বড় মনির বলেন, ২২ নভেম্বর একটি অনলাইন সংবাদপত্রে এবং একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির ও তাকে (গোলাম কিবরিয়া বড় মনির) অস্ত্র ব্যবসায়ী এবং চোরাকারবারিসহ নানা অপপ্রচার করা হয়।

প্রকৃত ঘটনা হচ্ছে ২০১৬ সালের ১৭ সেপ্টেম্বর ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জার্মান থেকে আসা মো. মনির বিন আলী ও আনিসুল ইসলাম তালুকদার নামক দুই ব্যক্তি খেলনা পিস্তল নিয়ে গ্রেফতার হন।

এ ব্যাপারে কাস্টমস কর্মকর্তা বাদী হয়ে বিমানবন্দর থানায় একটা মামলা করেন। বিমানবন্দরে জার্মান প্রবাসী ওই দু’জনের গ্রেফতারের পরই আমাদের দুই ভাইয়ের নামে একটি কুচক্রী মহল অপপ্রচার শুরু করে। কারণ আমরা যেহেতু জার্মানে থাকতাম আর গ্রেফতারকৃতরাও জার্মান প্রবাসী।

সেই সঙ্গে গ্রেফতারকৃত একজনের নাম মনির। আমার ছোট ভাইয়ের ডাক নামও মনির। এই মিলকে পুঁজি করেই সেসময় সামাজিক যোগাযোগমাধ্যম, অনলাইন নিউজ পোর্টালে ও টেলিভিশনে আমাদের দু’ভাইকে জড়িয়ে একটি মহল অপপ্রচার করে।

লিখিত বক্তব্যে আরও বলা হয়, তানভীর হাসান ছোট মনিরের দলীয় মনোনয়ন পাওয়ার উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। তাই তার বিরুদ্ধে অপপ্রচার চলছে।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আনসারী, টাঙ্গাইল অ্যাডভোকেট বার সমিতির সাবেক সভাপতি বড় মনির ও ছোট মনিরের বাবা আবদুল গফুর, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক আবদুর রৌফ রোকন, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : টাঙ্গাইল-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×