সরিষাবাড়ীতে আওয়ামী লীগের আচরণবিধি লংঘন

  সরিষাবাড়ী প্রতিনিধি ০১ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: সংগৃহীত

শুক্রবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আ’লীগের উদ্যোগে স্থানীয় শিমলা গণময়দান মাঠে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথি পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এবং বিশেষ অতিথি হিসেবে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী উপস্থিত ছিলেন।

সভায় এ দু’জন অতিথি থাকায় নির্বাচনী আচরণবিধি লংঘনের লিখিত অভিযোগে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের বিএনপির মনোনীত প্রার্থী ও জামালপুর জেলা বিএনপির সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম বলেন, আ’লীগের মনোনীত প্রার্থী ডা. মুরাদ হাসানের পক্ষে প্রচারণার অংশ হিসেবে ওই সভা আয়োজন করেছে আ’লীগ।

তিনি আরও বলেন, নির্বাচন আচরণবিধিতে প্রতীক বরাদ্দের আগে কোনো প্রার্থী পক্ষে কর্মী সমাবেশ করা যাবে না এবং মন্ত্রী, এমপি ও জেলা পরিষদের চেয়ারম্যানরা অন্য আসনের কোনো প্রার্থী পক্ষে নির্বাচনী প্রচারণার কাজ বা সভা সমাবেশে এমন বিধিনিষেধ থাকলেও মানছে না মির্জা আজম এমপি।

এ আচরণবিধি লংঘন বিষয়ে নির্বাচনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের লিখিত অভিযোগপত্র দিয়েছেন বিএনপির ওই প্রার্থী।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত