শেরপুর-২: নালিতাবাড়ীতে গণপদত্যাগের হুমকি বিএনপির

  নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি ০১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপি
ফাইল ছবি

শেরপুর-২ (নালিতাবাড়ী-নকলা) আসনে প্রকৌশলী ফাহিম চৌধুরীকে ধানের শীষের মনোনয়ন প্রদান না করা হলে গণপদত্যাগের হুমকি দিয়েছে নালিতাবাড়ী ও নকলা উপজেলার সিংহভাগ নেতাকর্মী।

শুক্রবার সন্ধ্যায় স্থানীয় প্রেস ক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। এ সময় বিএনপির নির্ধারিত সংবাদ সম্মেলনে পুলিশি বাধার অভিযোগ করা হয়।

লিখিত বক্তব্যে জানানো হয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ আসনে ২০ দলীয় জোটের পক্ষে প্রকৌশলী ফাহিম চৌধুরী, ব্যারিস্টার হায়দার আলী ও উপজেলা চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তবে ২০০১ সালের মতো আসনটি দখলের জন্য জাতীয় সংসদের সাবেক হুইপ মরহুম জাহেদ আলী চৌধুরীর ছেলে প্রকৌশলী ফাহিম চৌধুরীর কোনো বিকল্প নাই। তিনি বাবা মারা যাওয়ার পর থেকে সবসময় নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। তাই নির্বাচনে তাকেই প্রয়োজন।

তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, ফাহিম চৌধুরী ছাড়া অন্য কাউকে এ আসনে মনোনয়ন দেয়া হলে তারা স্থানীয় নির্বাচন বর্জন এবং দল থেকে গণপদত্যাগ করতে বাধ্য হবেন।

ঘটনাপ্রবাহ : শেরপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×