ভোলা-১ আসনে অনলাইন প্রার্থী বিএনপির হায়দার

  ভোলা প্রতিনিধি ০৩ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলা-১ আসনে অনলাইন প্রার্থী বিএনপির হায়দার
ছবি: যুগান্তর

ভোলায় ৪টি আসনে ২৪ জন প্রার্থীর মধ্যে একমাত্র ভোলা-১ আসনে অনলাইন প্রার্থী ছিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা ছাত্রদলের সাবেক সিনিয়ন সহ-সভাপতি হায়দার আলী লেলিন। যিনি বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ঢাকা থেকে অনলাইনে মনোনয়নপত্র জমা দেন।

রোববারও বাছাইকালে তিনি উপস্থিত ছিলেন না। সারা দেশে ৩৯ জন প্রার্থী অন লাইনে আবেদন করেছেন। এর মধ্যে ভোলায় একটি থাকায় ওই মনোনয়নপত্রটি বিশেষ গুরুত্ব দিয়ে গ্রহণ করেন বলে জানান জেলা রিটার্নিং অফিসার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

অপরদিকে তার মনোনয়নপত্রের সঙ্গে জাতীয় পরিচয়পত্র ও ভোটার তালিকা না থাকলেও ওই ছোট ভুল গণ্য করা হয়নি।

অনলাইনেই তার ভোটার নম্বর যাচাই করা হয়। আবার বিএনপি দলীয় প্রার্থী জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীরের মনোনয়নপত্র ঋণখেলাপির জন্য বাতিল হওয়ায় জেলা সদরে বিএনপি প্রার্থী হিসেবে শেষ পর্যন্ত রয়ে গেলেন হায়দার আলী লেলিন।

ওই আসনে বিএনপি ২০ দলীয় জোটের শীর্ষ নেতা বিজেপি চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থ ও তার মা বিজেপির সভাপতিমণ্ডলীর সদস্য রেবা রহমান বিজেপি থেকেই এবার প্রার্থী হয়েছেন।

জেলা বিএনপি নেতারা গত কয়েক বছর ধরেই ধানের শীষ প্রতীকে দলীয় নেতাদের মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে আসছিলেন। ফলে হায়দার আলী লেলিনই এখন বিএনপি প্রার্থী, এমনটা মনে করেন বিএনপির অনেক নেতাই।

ঘটনাপ্রবাহ : ভোলা-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×