জামালপুর-২: আ’লীগের এমপি প্রার্থীর বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ

  জামালপুর প্রতিনিধি ০৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জামালপুর-২: আ’লীগের এমপি প্রার্থীর বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ
জামালপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি ফরিদুল হক খান। ছবি: যুগান্তর

জামালপুর-২ (ইসলামপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি ফরিদুল হক খানের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে তথ্য গোপনের অভিযোগ উঠেছে। প্রধান নির্বাচন কমিশনার বরাবর সোমবার ওই অভিযোগ করেছেন তার নির্বাচনী এলাকার ভোটার মুস্তাফিজুর রহমান।

প্রধান নির্বাচন কমিশনারের কাছে তিনি অভিযোগ করেন, নির্বাচন কমিশন পরিপত্র অনুযায়ী হলফনামায় এমপি প্রার্থী ফরিদুল হক খান নিজের আয়কর বিবরণ প্রকাশ বা প্রদান করেননি। তিনি করেছেন তার স্ত্রী আফরোজা হকের আয়কর বিবরণী।

হলফনামায় তথ্য গোপন করায় ফরিদুল হক খানের মনোনয়নপত্র বাতিলের দাবি জানান মুস্তাফিজুর রহমান। অভিযোগকারী মুস্তাফিজুর রহমান ইসলামপুরের গাইবান্ধা ইউনিয়নের সরকারপাড়া গ্রামের বাসিন্দা।

এমপি ফরিদুল হক খান সাংবাদিকদের জানান, তিনি ২২ বছর ধরে নিয়মিত আয়কর প্রদান করেন। তিনি নির্বাচনী হলফনামায় তার এবং স্ত্রী উভয়ের আয়কর বিবরণী দাখিল করেছেন।

জামালপুর জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, কোনো প্রার্থী তথ্য গোপন করলে তার মনোনয়নপত্র প্রসঙ্গে আইন অনুযায়ী সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন।

ঘটনাপ্রবাহ : জামালপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×