জামালপুর-১: দেওয়ানগঞ্জে নৌকা জয়ী করতে আ’লীগ একাট্টা

  দেওয়ানগঞ্জ প্রতিনিধি ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: যুগান্তর

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসন ধরে রাখার জন্য একাট্টা উপজেলা আওয়ামী লীগ। দলীয় মনোনয়ন চূড়ান্ত হওয়ার আগে এ আসনের নেতাকর্মীদের মধ্যে একাধিক কোন্দল, গ্রুপ, কাদা ছোড়াছুড়ি, একে অপরের প্রতি আক্রমণাত্মক বক্তব্য প্রদান ও একাধিক প্রার্থী থাকলেও এখন সবাই একাট্টা।

নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগদলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ উন্নয়নের রূপকার হিসেবে পরপর ৪ বারের এমপি পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আবুল কালাম আজাদ এমপিকে ৫ম বারের মতো মনোনয়ন দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সভা থেকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সভাপতি ইঞ্জিনিয়ার আলহাজ ইস্তিয়াক হোসেন দিদার। প্রধান অতিথি ছিলেন আবুল কালাম আজাদ এমপি।

বক্তব্য রাখেন খাইরুল ইসলাম, আবুল হোসেন বাচ্চু মাস্টার, নুরে আলম সিদ্দিকী জুয়েল, শাকিরুজ্জামান রাখাল, মমতাজ উদ্দিন, সেলিম খান, আ. করিম আকন্দ, সৈয়দ আহম্মদ সাবু প্রমুখ।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত