কিশোরগঞ্জ-২: নৌকার পক্ষে একাট্টা কটিয়াদী আ’লীগ

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ০৫ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নূর মোহাম্মদ
সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন ধরে রাখতে একাট্টা আওয়ামী লীগ। দলীয় মনোনয়ন চূড়ান্ত হওয়ার আগে একাধিক গ্রুপ, উপগ্রুপ, কোন্দল, কাদা ছোড়াছুড়ি, একে অপরের প্রতি আক্রমণাত্মক বক্তব্য প্রদান, বিষোদ্গার করলেও এখন সবাই এক পতাকা তলে জমায়েত হয়েছেন।

নির্বাচনকে সামনে রেখে কটিয়াদী সরকারি পাইলট মডেল উচ্চবিদ্যালয় মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কিশোরগঞ্জ-২ আসনে বাংলাদেশ পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি), রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদকে মনোনয়ন দেয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সভা থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও কটিয়াদী কলেজের সাবেক ভিপি মো. গিয়াস উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি), রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল ওয়াহাব আইন উদ্দিন, পৌর মেয়র শওকত উসমান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট আবু নাসের মো. সনজু, সাবেক স্বাস্থ্য বিভাগের উপ-পরিচালক ডা. মুক্তাদির ভূঁইয়া বাচ্চু, জেলা পরিষদ সদস্য মো. কামরুজ্জামান, কটিয়াদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান হামিদ, মসূয়া ইউপি চেয়ারম্যান মো. ইদ্রিস আলী, লোহাজুরী ইউপি চেয়ারম্যান আতাহার উদ্দিন ভূঞা, জালালপুর ইউপি চেয়ারম্যান রুস্তম আলী, সাবেক চেয়ারম্যান মো. মুর্শিদ উদ্দিন, মসূয়া ইউপি সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রুমি, সাবেক চেয়ারম্যান ছেনু মিয়া, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম তাহের, সাবেক কাউন্সিলর মো. জয়নাল আবেদীন প্রমুখ বক্তব্য রাখেন। নূর মোহাম্মদ বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন সোনার বাংলাদেশে সোনার মানুষ গড়তে।

আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে একসঙ্গে কাজ করলে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বাস্তবায়ন করা সম্ভব হবে। তাই সব ভেদাভেদ ভুলে গিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে কাজ করতে আহ্বান জানাই। মুক্তিযুদ্ধের শক্তি নিয়ে পরিবর্তন ঘটাতে হবে। প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে নূর মোহাম্মদ বলেন, বর্তমান সরকার একটি জনবান্ধব সরকার। তাই উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আনতে হবে।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×