পিরোজপুর-২: সোহেল মঞ্জুরকে বিএনপির প্রার্থী দাবি

  ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পিরোজপুর-২: সোহেল মঞ্জুরকে বিএনপির প্রার্থী দাবি
ছবি: যুগান্তর

পিরোজপুর-২ আসনে মহাজোটের হেভিওয়েট প্রার্থী আনোয়ার হোসেন মঞ্জুর বিপরীতে ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী ডা. মোস্তাফিজুর রহমান ইরানকে পরিবর্তন করে বিএনপির প্রার্থী মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আহম্মদ সোহেল মঞ্জুর সুমনকে মনোনয়নের দাবি করেছে জেলা উপজেলা ইউনিয়ন বিএনপির নেতাকর্মীসহ তৃণমূলের নেতাকর্মীরা।

এ আসনে বিএনপির প্রার্থী হিসেবে মুক্তিযোদ্ধা নবম সেক্টরের বেসামরিক প্রধান সাবেক প্রতিমন্ত্রী নূরুল ইসলাম মঞ্জুর ছেলে পিরোজপুর জেলা বিএনপির সহ-সভাপতি ও ভাণ্ডারিয়া উপজেলা বিএনপির সভাপতি আহম্মদ সোহেল মঞ্জুর সুমন ২০ দলীয় জোটের ডা. ইরানকে পরিবর্তন করে চূড়ান্তভাবে বিএনপির আহম্মদ সোহেল মঞ্জুর সুমনকে মনোনয়ন দেয়ার জন্য জেলা ও উপজেলা বিএনপির নেতারা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে চিঠি দিয়েছেন।

চিঠিতে স্বাক্ষর করেন পিরোজপুর জেলা বিএনপির সভাপতি গাজী নূরুজ্জামান বাবুল, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইন্দুরকানী উপজেলা বিএনপির সভাপতি আবদুল লতিফ হাওলাদার, সাধারণ সম্পাদক ফাইজুল কবীর তালুকদার, সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক হাওলাদার, কাউখালী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি সভাপতি আহসান কবির কাউখালী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক এইচএম দ্বীন মোহাম্মাদ, সাংগঠনিক সম্পাদক শেখ মিরাজ আলম, ভাণ্ডারিয়া উপজেলা বিএনপির সহ-সভাপতি তহা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান দিলু, সাংগঠনিক সম্পাদক আ. মান্নান হাওলাদার, ভাণ্ডারিয়া পৌর বিএনপির সভাপতি মনির আকন, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। চিঠিতে নেতারা উল্লেখ করেন পিরোজপুর জেলার তিনটি আসনের মধ্যে পিরোজপুর-২ (ইন্দুরকানী-ভাণ্ডারিয়া-কাউখালী) আসনের মহাজোটের হ্যাভিওয়েট প্রার্থী পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু।

দীর্ঘ ২২ বছর ধরে এ আসটিতে ক্ষমতাধর জেপি নেতার দখলে রয়েছে। কিন্তু একাদশ সংসদ নির্বাচনে এ আসনে বিএনপি থেকে আহম্মেদ সোহেল মঞ্জুর সুমনকে ছাড়াও ২০ দলীয় জোট থেকে লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানকে প্রাথমিকভাবে মনোনয়ন দেয়া হয়।

এ বিষয়ে পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, পিরোজপুর-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান সোহেল মঞ্জুর সুমনকে মনোনয়নের দাবি এখন গণদাবি।

তাই এ আসনে ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী ডা. ইরানকে পরিবর্তন করে বিএনপি নেতা আহম্মদ সোহেল মঞ্জুর সুমনকে মনোনয়ন দেয়ার জন্য আমরা জেলা ও উপজেলা বিএনপির নেতারা বিএনপির মহাসচিবের কাছে লিখিতভাবে জানিয়েছি। চূড়ান্ত মনোনয়ন তাকে দেবে বলে আমরা আশা করছি।

ঘটনাপ্রবাহ : পিরোজপুর-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×