নরসিংদী-৪: বিরোধ ভুলে নৌকাকে বিজয়ী করার অঙ্গীকার

  নরসিংদী প্রতিনিধি ০৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: যুগান্তর

দলীয় মনোনয়ন নিয়ে বিভক্ত নরসিংদীর বেলাব উপজেলা আওয়ামী লীগের ঐক্য হয়েছে। জেলা আওয়ামী লীগের মধ্যস্ততায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার অঙ্গীকার করেছেন।

মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সভায় এ অঙ্গীকার ব্যক্ত করেছেন দলীয় শীর্ষ নেতারা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঞার সভাপতিত্বে বক্তব্য রাখেন নরসিংদী-৪ আসনের আ’লীগের প্রার্থী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, মনোহরদী উপজেলা আ’লীগের সভাপতি ফজলুল হক, বেলাব উপজেলা আ’লীগের সভাপতি শমসের জামান ভূঞা রিটন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও মহিলা আ’লীগের সভাপতি শারমিন আক্তান খালেদাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ওই সময় বেলাব উপজেলা আ’লীগের সম্পাদক নজরুল ইসলাম বলেন, যারা আ’লীগ করে বঙ্গবন্ধুর আদর্শের বাইরে যাবে না, তারা নৌকাকে বিজয়ী করতে অঙ্গীকারবদ্ধ।

বেলাব উপজেলা আ’লীগের সভাপতি শমসের জামান ভূঞা রিটন বলেন, আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের সব নেতাকর্মী বেলাব উপজেলার প্রতিটি ইউনিয়ন ও প্রতিটি কেন্দ্রে নৌকাকে বিজয়ী করবে এটা আমরা অঙ্গীকার করছি।

আ’লীগের প্রার্থী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, আমাদের সবাইকে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তা না হলে আমাদের কারও অস্তিত্ব থাকবে না।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত