চরভদ্রাসনে আ’লীগ সমর্থককে পিটিয়েছে স্বতন্ত্র এমপিপন্থীরা

  চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ০৮ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চরভদ্রাসনে আ’লীগ সমর্থককে পিটিয়েছে স্বতন্ত্র এমপিপন্থীরা
ছবি: যুগান্তর

চরভদ্রাসন উপজেলার চর অমরাপুর গ্রামের ঈমান প্রামাণিকের ছেলে আওয়ামী লীগ সমর্থক ও কর্মী লুৎফর প্রামাণিক স্বতন্ত্র এমপির পক্ষে নির্বাচনী কাজ না করায় পেটানোর অভিযোগ পাওয়া গেছে।

ওই ইউনিয়নের চরহাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সামনের এক চায়ের দোকানে শুক্রবার আওয়ামী লীগ সমর্থক লুৎফর প্রামাণিককে একা পেয়ে স্থানীয় স্বতন্ত্র এমপির নেতা আহসানুল হক মামুন, শেখ সুমন ও শেখ জয় তাকে লাঠিপেটা করেছে বলে অভিযোগ।

আহত লুৎফর প্রামাণিক চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ব্যাপারে লুৎফর প্রামাণিক বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি মামলা করেছেন। মামলার তদন্ত অফিসার এসআই শাহিন জানান, আসামিরা গা ঢাকা দিয়েছে।

শুক্রবার হাসপাতালে চিকিৎসাধীন লুৎফর প্রমাণিক জানান, হামলার নেতৃত্ব দানকারী আহসানুল হক মামুন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এবং তার বাবা আজিজুল হক মাস্টার সভাপতি ছিলেন। গত বছর বাবা-ছেলে আওয়ামী লীগ ছেড়ে স্থানীয় স্বতন্ত্র এমপি নিক্সন চৌধুরীর দলে যোগ দিয়েছেন।

এরপর থেকে বাবা-ছেলে মিলে এলাকার আ’লীগ সমর্থকদের স্বতন্ত্র এমপির দলে ভিরানোর জন্য পেশিশক্তির জোর খাটিয়ে চলেছেন। আর সেই সুবাদে লুৎফর প্রামাণিককে নৌকার পক্ষে কাজ না করে স্বতন্ত্র এমপির নির্বাচন করার জন্য গত দু’দিন আগে আহসানুল হক মামুন হুমকি দেয় এবং উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়।

এরই জের ধরে ঘটনার দিন সকালে আহসানুল হক মামুনের ছোট ভাই শেখ সুমন ও শেখ জয় লুৎফর প্রামাণিককে চায়ের দোকানে একা পেয়ে অতর্কিত হামলা করেন।

এ ব্যাপারে শুক্রবার আহসানুল হক মামুনকে মুঠোফোনে জিজ্ঞেস করলে তিনি বলেন, আমি জেলা শহর ফরিদপুরে আছি। এলাকার লোকজন লুৎফর প্রামাণিককে মেরেছে, আমি কিছুই জানি না।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×