বাগেরহাটে নির্বাচনী পরিবেশ নেই: সালাম

  বাগেরহাট প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: যুগান্তর

বাগেরহাট-২ আসনে ধানের শীষের প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি এমএ সালাম সংবাদ সম্মেলন করে বাগেরহাটে নির্বাচনের কোনো পরিবেশ নেই বলে উল্লেখ করেন।

শাসক দলের সীমাহীন অত্যাচার, নির্যাতন, হামলা, মামলায় জর্জরিত নেতাকর্মীরা যখন বাড়ি ফিরে নির্বাচনী কাজে অংশ নিচ্ছেন তখন তাদের আবার বাড়ি ছাড়া করা হচ্ছে।

প্রাকশ্যে হাতুড়ি ও লোহার রড নিয়ে মিছিলসহ গ্রামে গ্রামে তালিকা তৈরি করে নেতাকর্মীদের পিটিয়ে রক্তাক্ত জখম করা হচ্ছে। এমনকি নির্বাচনে প্রচার কাজেও বাধা দেয়ার অভিযোগ করেছেন তিনি।

এ সময়ে বাগেরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী রেজা বাবু, সাংগঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম, শেখ সাহেদ আলী রবি, আইয়ুব আলী মোল্লা বাবু, গোলাম মহিউদ্দিন জিলানী, ছাত্রদলের সভাপতি ইমরান খান সবুজ, সাধারণ সম্পাদক আলী দ্বীপ প্রমুখ উপস্থিত ছিলেন।

এমএ সালাম জানান, বাগেরহাটে-২ আসন (বাগেরহাট সদর ও কচুয়া) সম্ভাব্য বিএনপি এজেন্টদের তালিকা তৈরি করে এলাকা থেকে বের করে দেয়া হচ্ছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত