অংশগ্রহণমূলক নির্বাচন চাই

-রফিকুল ইসলাম

  ময়মনসিংহ ব্যুরো ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অংশগ্রহণমূলক

নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, ‘কাউকেই অহেতুক হয়রানি করবেন না। তবে কারও বিরুদ্ধে যদি ‘কগনিজেবল অফেন্স’ (আমলযোগ্য অপরাধ) হয়- সে আওয়ামী লীগ করুক বা বিএনপি করুক বা অন্য কোনো দল করুক, তাদের ছাড় দেয়া হবে না। তিনি আরও বলেন, আমরা শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই।

শনিবার সকালে শহরের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘সচেতনতা উন্নীতকরণে নির্বাচনে নারীর নিরাপত্তা ও নিরাপদ অংশগ্রহণ’ বিষয়ে আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘আমরা বিভ্রান্ত হচ্ছি বিভিন্ন ধরনের একপেশে সংবাদ পরিবেশন দেখে। আপনারা প্রকৃত সংবাদ তুলে ধরুন।’

ময়মনসিংহ বিভাগের আঞ্চলিক নির্বাচন কমিশনার আলিমুজ্জামানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন- বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ও উপসচিব সাইফুল হক চৌধুরী।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×